1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
প্রতিবন্ধী ভক্তের স্বপ্নপূরণ করলেন তামিম!
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

প্রতিবন্ধী ভক্তের স্বপ্নপূরণ করলেন তামিম!

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
print sharing button

স্পোর্টস ডেস্ক: বরিশালের মূলাদী উপজেলার শাহীন ফকিরের উচ্চতা ১৮ ইঞ্চি। পোলিও আক্রান্ত শাহীন টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের ভক্ত। কয়েকদিন আগে গণমাধ্যমে সেই তামিমভক্তির কথা জানিয়েছিলেন শাহীন। সাথে এটাও জানিয়েছিলেন, তামিমের সাথে দেখা করার খুব ইচ্ছাটা তার প্রবল।

গণমাধ্যমের কল্যানে এই কথা গিয়ে পৌঁছায় তামিমের কাছে। ওয়ানডে অধিনায়ক দেরি না করে নিজ উদ্যোগে শাহীনকে আনলেন সিলেটে। সিরিজ শুরুর আগে গুরুত্বপূর্ণ মুহূর্তে ভক্তের সঙ্গে দেখা করার পাশাপাশি তাকে উপহারও দিলেন দেশের অন্যতম সেরা এ ব্যাটার।

ওয়ানডে সিরিজ শুরুর একদিন আগে শুক্রবার ট্রফি উন্মোচন ও ফটোসেশনে অংশ নিয়েছেন অধিনায়ক তামিম ইকবাল। সেই আনুষ্ঠানিকতা সেরেই টিম হোটেলে শাহীনের সাথে দেখা করেন তামিম। সময় নিয়ে ভক্তের সাথে কথাও বলেছেন এই অধিনায়ক।

জাতীয় দলের সতীর্থ মুশফিকুর রহিমকেও ডেকে শাহীনের সঙ্গে পরিচয় করিয়ে দেন তামিম। এছাড়া জাতীয় দলের লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবাল এবং বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের সহকারী ম্যানেজার শাহরিয়ার নাফিসও ছিলেন সেখানে।

আলোচনার এক পর্যায়ে শাহীনকে একটি জার্সি দেন তামিম। শাহীনের যাতায়াত ও থাকা-খাওয়ার জন্য পর্যাপ্ত টাকাও দিয়েছেন অধিনায়ক। মুশফিক শাহীনকে দিয়েছেন ম্যাচ দেখার টিকিট। এছাড়া মুশফিক ও তামিম মিলে শাহীনকে একটি মোটরচালিত হুইলচেয়ার উপহার দেওয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন।

শারীরিক প্রতিবন্ধকতার সঙ্গে যুদ্ধ করে গত পাঁচ বছরে নিজের ছোট ব্যবসায় প্রতিষ্ঠান দাঁড় করিয়েছেন শাহীন। ত্রিশোর্ধ্ব এই যুবক নিজের দোকানে মোবাইল ব্যাংকিং সেবার পাশাপাশি শিশুদের জন্য চকলেট, বিস্কুটসহ নানা ধরনের পণ্য বিক্রি করেন।

তামিমের সাথে দেখা করার পর প্রতিক্রিয়ায় শাহীন বলেন, ‘আমি বাংলাদেশ ক্রিকেট দলের সবাইকে পছন্দ করি। কিন্তু তামিম ইকবাল সবচেয়ে পছন্দের। এরপর সাকিব আল হাসান।’

সিরিজের প্রথম ওয়ানডেতে শনিবার (১৮ মার্চ) আয়ারল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর দুইটায়।

বিজনেস আওয়ার/১৮ মার্চ, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ