1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
১০ লাখ টাকাসহ ইমামকে এলাকাবাসীর রাজকীয় বিদায়ী সংবর্ধনা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

১০ লাখ টাকাসহ ইমামকে এলাকাবাসীর রাজকীয় বিদায়ী সংবর্ধনা

  • পোস্ট হয়েছে : সোমবার, ২০ মার্চ, ২০২৩
print sharing button

বিজনেস আওয়ার প্রতিনিধি: দীর্ঘ ৫৩ বছর গোসিংগা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিবের দায়িত্ব পালন শেষে বার্ধক্যজনিত কারণে অবসরে বিদায়ী গণসংবর্ধনার মাধ্যমে সম্মান জানিয়ে অবসরে পাঠিয়েছেন এলাকার সর্বস্তরের জনগণ। তার নাম হাফেজ মো. হাসান।

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলাধীন গোসিংগা ইউনিয়নের গোসিংগা বাজার কেন্দ্রীয় জামে মসজিদে ঘটে এমন ব্যতিক্রমী ঘটনা।

গোসিংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাইদুর রহমান শাহিন মোড়লের সভাপতিত্বে এবং মসজিদের সাধারণ সম্পাদক মিনহাজ মাস্টার এবং ইসমাইল মেম্বারের যৌথ সঞ্চালনায় রাজকীয় বিদায়ী গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামছুল আলম প্রধান।

অনুষ্ঠানে বিদায়ী ইমামের দীর্ঘ নেক হায়াত, সুস্থ ও সুন্দর জীবনযাপনে দোয়ার পাশাপাশি ভুলত্রুটির জন্য তার কাছে ক্ষমা চান উপস্থিত সবাই। এ সময় বিদায়ী ইমামের হাতে নগদ ১০ লাখ টাকা, বিভিন্ন উপহার সামগ্রী ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।

গোসিংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাইদুর রহমান শাহিন মোড়ল বলেন, ইমাম সাহেবের হাতে নগদ ১০ লাখ টাকা তুলে দেওয়া হয়েছে। এলাকাবাসীর সঙ্গে প্রবাসীরা এ আর্থিক সহযোগিতা করেছেন।

অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ফকির, সাবেক চেয়ারম্যান মীর মোহাম্মদ নূরে আ. হাই, বীর মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ ফকির, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন কমান্ডার, মাওলানা আশেকে মোস্তফা, মাওলানা কাজী মুঈন, মাওলানা মুফতি রফিউদ্দিন, মাওলানা হাফিজ উদ্দিন, মুফতি নাসিরউদ্দিন খাঁনসহ আরও স্থানীয় ওলামায়ে কেরাম, বিভিন্ন মসজিদের ইমাম, মাদ্রাসার শিক্ষক, মসজিদ পরিচালনা কমিটি, বাজার পরিচালনা কমিটির নেতা, ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, সামাজিক সাংস্কৃতিক সাংগঠনিক নেতা এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

বিজনেস আওয়ার/২০ মার্চ, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ