1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রীর অনশন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রীর অনশন

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: সিরাজগঞ্জের চৌহালীতে বিয়ের দাবিতে প্রেমিক আশিকের (১৮) বাড়িতে অনশনে বসেছে নবম শ্রেণির এক শিক্ষার্থী।

বুধবার (২৯ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার খাষকাউলিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। প্রেমিক আশিক একই গ্রামের আবু সাইদ মণ্ডলের ছেলে।

অনশনে থাকা ওই শিক্ষার্থী জানায়, ২০২২ জেএসসি পরীক্ষা দিতে গিয়ে আশিকের সঙ্গে তার পরিচয় হয়। এরপর মোবাইলফোনের মাধ্যমে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই একপর্যায়ে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করেন আশিক।

ওই ছাত্রী আরও বলে, ‘আমাদের প্রেমের বিষয়টি দুই পরিবারের লোকজনই জানে। তবে কিছুদিন ধরে আশিক আর আমার সঙ্গে যোগাযোগ করছে না। এজন্য নিরুপায় হয়ে বিয়ের জন্য তার বাড়িতে এসেছি। কিন্তু আশিক বাড়ি থেকে পালিয়ে গেছে। এখন ও বিয়ে না করলে আমার কী হবে?’

স্থানীয় ইউপি সদস্য শাহিন শিকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, মেয়েটি পাশের ভুমুরিয়া গ্রামের বাসিন্দা। নবম শ্রেণিতে পড়ে। বিয়ের দাবিতে ছেলের বাড়িতে এসেছে। কিন্তু ছেলে বাড়িতে নেই। এ বিষয় নিয়ে উভয়পক্ষের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে।

এদিকে, প্রেমের সম্পর্কের বিষয়টি অস্বীকার করে আশিকের বাবা আবু সাইদ মণ্ডল বলেন, আমার ছেলে ওই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক করেনি। যদি প্রেম করত তাহলে সে বাড়ি থেকে চলে যেত না।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বলেন, বিয়ের দাবিতে শিক্ষার্থীর অনশনের বিষয়টি জানা নেই। তবে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিজনেস আওয়ার/৩০ মার্চ, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ