1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
নূর-ই-আলম সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

নূর-ই-আলম সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
print sharing button

স্বাধীনতার অন্যতম সংগঠক ও মুক্তিযুদ্ধকালীন ছাত্রলীগের সভাপতি নূর-ই-আলম সিদ্দিকীর মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। গতকাল বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং এক শোকবার্তায় গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছে।

শোকবার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নূর-ই-আলম সিদ্দিকীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। শোকবার্তায় প্রধানমন্ত্রী স্মৃতিচারণা করে বলেন, নূর-ই-আলম সিদ্দিকী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের প্রতি অবিচল থেকে আইয়ুববিরোধী আন্দোলন, ছয় দফা আন্দোলন এবং ’৭০-এর নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তিনি মুক্তিযুদ্ধের একজন সংগঠক হিসেবে দায়িত্ব পালন করেন। স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠার ক্ষেত্রে জাতির এই সাহসী সন্তানের অবদান পরবর্তী প্রজন্ম চিরকাল শ্রদ্ধাভরে স্মরণ করবে।

এর আগে বুধবার ভোরে সাড়ে ৪টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন স্বাধীনতার অন্যতম সংগঠক, ছাত্রনেতা ও প্রাক্তন ছাত্রলীগ ফাউন্ডেশনের আহ্বায়ক নূর-ই-আলম সিদ্দিকী। তিনি বৃহত্তর যশোরের ঝিনাইদহ জেলায় ১৯৪৪ সালের ২৬ মে জন্ম গ্রহণ করেন। মরহুমের প্রথম নামাজের জানাজা বাদ যোহর ঝিনাইদহ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ এবং দ্বিতীয় নামাজের জানাজা বাদ আছর গুলশান আজাদ মসজিদে অনুষ্ঠিত হয়।

বিজনেস আওয়ার/৩০ মার্চ, ২০২৩/এমএজেড

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ