1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
আনোয়ারা রাব্বীর মৃত্যুতে মন্ত্রীদের শোক প্রকাশ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন

আনোয়ারা রাব্বীর মৃত্যুতে মন্ত্রীদের শোক প্রকাশ

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার স্ত্রী বেগম আনোয়ারা রাব্বীর মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন মন্ত্রীরা। মঙ্গলবার (২৬ মে) আলাদা শোক বার্তায় আনোয়ারা রাব্বীর মৃত্যুতে শোক প্রকাশ করে তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান তারা।

এর আগে আনোয়ারা বেগম (৬৭) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মঙ্গলবার (২৬ মে) সকাল সাড়ে ১০টায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন।

তার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি পৃথকভাবে সমাবেদনা জানিয়েছেন- সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, অর্থমন্ত্রী আহম মুস্তফা কামাল, আইনমন্ত্রী আনিসুল হক, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

এছাড়া শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, স্থানীয় সরকার, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন, পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম শোক ও দুঃখ প্রকাশ করেন।

বিজনেস আওয়ার/২৬ মে, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ