1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
অপু বিশ্বাসের হাত ধরে বিউটি সেন্টার বেলা’র যাত্রা শুরু
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

অপু বিশ্বাসের হাত ধরে বিউটি সেন্টার বেলা’র যাত্রা শুরু

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
print sharing button

বিজনেস আওয়ার ডেস্ক: রাজধানীর বনানীতে যাত্রা করেছে নতুন বিউটি সেন্টার বেলা। এখানে জাপানের বিউটি পণ্য ও সৌন্দর্য বিষয়ক নানা সেবা পাবেন নারীরা।

শুক্রবার (১৪ এপ্রিল) পয়লা বৈশাখে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন বেলার কর্ণধার তামারা।

তিনি জানান, বনানীর ১১ নম্বর রোডের ই ব্লকে ১১৬ নম্বর ভবনের ৮ম তলায় অবস্থিত বেলা। এখানে সব বয়সের নারীরা জাপানিজ ও ইউরোপীয় ফর্মুলায় পূর্ণাঙ্গ বিউটি সল্যুশন পাবেন। তার মধ্যে আছে নানারকম জাপানিজ বিউটি পণ্য, জাপানিজ স্টাইলে স্পা, পেডিকিওর, মেনিকিওর, নেইল এক্সটেনশনসহ সৌন্দর্য বিষয়ক নানা রকম সেবা।

প্রতিষ্ঠানটির উদ্বোধন শেষে অপু বিশ্বাস বলেন, ‌‘আমি নিজে বেলার পণ্য ব্যবহার করেছি। এখানে স্বাস্থ্য ও বিজ্ঞানসম্মত সেবা দেয়া হয়। সবগুলো পণ্যই দারুণ। বেলার কর্ণধার তামারা জাপানিজ। দীর্ঘদিন ধরে তিনি বিউটি সল্যুশন নিয়ে কাজ করছেন। তার সঙ্গে যারা আছেন তারাও বেশ অভিজ্ঞ। মানসম্মত সেবার নিশ্চয়তা আছে বলেই আমি বেলার সঙ্গে জড়িত হয়েছি। আশা করছি খুব দ্রুতই সৌন্দর্যপিপাসু নারীদের কাছে জনপ্রিয় হয়ে উঠবে বেলা।

বেলার কর্ণধার তামারা বলেন, ‘আমরা গ্রহীতার জন্য ভালো সেবা নিশ্চিত করতে চাই। জাপান ও ইউরোপের স্টাইলে সেবা দেয়া হবে বেলাতে। এখানে স্পেশাল হিসেবে থাকছে জাপানিজ ফর্মুলায় স্পা, পেডিকিওর, মেনিকিওর। আমাদের এখানে সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি আমরা।’

বিজনেস আওয়ার/১৫ এপ্রিল, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ