1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
প্রেমিকার সন্তানের বাবা হতে চলেছেন নেইমার!
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

প্রেমিকার সন্তানের বাবা হতে চলেছেন নেইমার!

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
print sharing button

স্পোর্টস ডেস্ক: ইনজুরির কারণে দীর্ঘদিন ধরে মাঠের বাইরে নেইমার। তবে মাঠের বাইরে ঠিকই ভক্তদের খুশির খবর দিলেন ব্রাজিল সুপারস্টার। দ্বিতীয়বারের মতো বাবা হতে চলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নেইমারের সঙ্গে নিজের ‘বেবি বাম্প’ এর ছবি প্রকাশ করে খবরটি নিশ্চিত করেছেন তার প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দি।

মা হতে যাওয়ার খবরটি নিশ্চিত করে ব্রুনা নিজের ইনস্টাগ্রাম আইডি থেকে একটি পোস্ট করেছেন। যেখানে তিনি লিখেছেন, আমরা তোমাকে নিয়ে স্বপ্ন দেখি। আমরা তোমার অপেক্ষায় আছি এবং এটাও জানি তুমি আমাদের ভালোবাসা পূর্ণ করতে আসছ, আরও সুখের হবে দিনগুলো। তোমার জন্য সুন্দর একটি পরিবার অপেক্ষা করছে। যেখানে তোমার ভাই, দাদা-দাদি এবং আঙ্কেল আন্টিরা তোমাকে অনেক ভালোবাসবে। তুমি সুস্থভাবে এসে আমাদের স্বপ্ন পূর্ণ কর।’

এমন পোস্টে নেইমার সতীর্থদের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়া ভক্ত-সমর্থকরাও শুভকামনা জানাচ্ছেন। এর আগে নেইমারের ১২ বছর বয়সী একটি পুত্রসন্তান রয়েছে। তার নাম ডেভি লুকা। লুকার মা নেইমারের সাবেক প্রেমিকা ক্যারোলিন দান্তেস।

২০২১ সাল থেকে ব্রুনার সঙ্গে থাকা শুরু করেন ব্রাজিল তারকা। বিষয়টি জানাজানি হয় ২০২২ সালের জানুয়ারিতে। এরপর আগস্টে তাদের আলাদা হয়ে যাওয়ার গুঞ্জন ওঠে। তবে নেইমারের ৩১তম জন্মদিনে আবারও একত্রিত হওয়ার খবর পাওয়া যায়। এরপরেই এই সুখবরটি এলো।

অনেকের ধারনা, ব্রুনার সঙ্গে বাগদান সেরে ফেলেছেন নেইমার। এর আগে গত বছর একবার ব্রুনার সঙ্গে বাগদান সারার ঘোষণা দিয়েছিলেন পিএসজি তারকা। তবে এই জুটি বিয়ের বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনো কিছুই জানায়নি।

বিজনেস আওয়ার/১৯ এপ্রিল, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ