1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ওজিলের স্বপ্নের একাদশে রোনালদো থাকলেও নেই মেসি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

ওজিলের স্বপ্নের একাদশে রোনালদো থাকলেও নেই মেসি

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক: স্বপ্নের একাদশ ঘোষণা করেছেন জার্মানির সাবেক মিডফিল্ডার মেসুত ওজিল। তবে সবাইকে অবাক করে তার একাদশে রাখেননি সময়ের সেরা ফুটবলার লিওনেল মেসিকে। তবে মেসি না থাকলেও বর্তমান প্রজন্মের আরেক সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ঠিকই জায়গা পেয়েছেন ওজিলের স্বপ্নের একাদশে।

তার স্বপ্নের একাদশে মূলত অধিপত্য বিস্তার করছে তার সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের তারকারা। যেখানে ১১ জনের মধ্যে ৮ জনের সঙ্গেই এক সময় রিয়ালের হয়ে সান্তিয়াগো বার্নাব্যুতে খেলেছিলেন তিনি। আর তার বর্তমান ক্লাব আর্সেনালের রয়েছেন কেবল একজন। টুইটারে ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তর পর্বে এই একাদশ জানান ৩১ বছর বয়সী ওজিল।

দুজনের সঙ্গে খেলেছেন জার্মানি জাতীয় দলে। এরা হলেন ডিফেন্ডার জেরোমে বোয়াটেং ও দলটির সাবেক অধিনায়ক ফিলিপ লাম। আর বর্তমান ক্লাব গানারদের দল থেকে একমাত্র প্রতিনিধিত্ব করছেন সান্তি কাজোরলা।

ওজিলের এই একাদশে গোলরক্ষকের ভূমিকায় আনে ইকার ক্যাসিয়াস। আর রক্ষণে রাখা হয়েছে বোয়াটেং, লাম, সার্জিও রামোস ও মার্সেলোকে। যেখানে মধ্যমাঠে আছেন কাজোরলা ও জাভি আলোনসো। একাদশের আক্রমণে আছেন ক্রিস্টিয়ানো রোনালদো, কাকা ও অ্যাঙ্গেল ডি মারিয়া। আর একমাত্র ফরোয়ার্ড হিসেবে রাখা হয়েছে করিম বেনজেমাকে।

উল্লেখ্য, মেসুত ওজিল ২০১০ থেকে ২০১৩ পর্যন্ত গ্যালাকটিকোদের হয়ে খেলেছেন। এসময় দলটির হয়ে একটি লা লিগা ও একটি কোপা দেল রে জিতেছেন। পরে ২০১৩ সালে আর্সেনালে যোগ দিয়ে এখন পর্যন্ত ৭টি মৌসুম পার করেছেন। গানারদের হয়ে তিনটি এফএ কাপ জিতেছেন সাবেক এই জার্মান তারকা।

বিজনেস আওয়ার/১০ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ