1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
জমি সংক্রান্ত বিরোধে একই পরিবারের ৬ জনকে গুলি করে হত্যা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

জমি সংক্রান্ত বিরোধে একই পরিবারের ৬ জনকে গুলি করে হত্যা

  • পোস্ট হয়েছে : শনিবার, ৬ মে, ২০২৩
print sharing button

আন্তর্জাতিক ডেস্ক: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে ৩ নারীসহ একই পরিবারের ছয়জনকে গুলি করে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের মোরেনা জেলা শহর থেকে ৫০-৬০ কিলোমিটার দূরের লেপা গ্রামে। গুলিবিদ্ধ অবস্থায় আরও দু’জন হাসপাতালে চিকিৎসাধীন।

শুক্রবার (০৫ মে) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, নিরস্ত্র একদল মানুষের ওপরে বেশ কয়েকজন রাইফেল থেকে গুলি ছুড়ছে। গুলি করার আগে আক্রান্তদের লাঠি দিয়ে পেটানোও হয়।

গ্রামের দুই বাসিন্দা ধীর সিং তোমার এবং গজেন্দ্র সিং তোমারের পরিবারের মধ্যে জমি নিয়ে বিবাদ চলছিল। ২০১৩ সালেও ময়লা ফেলা নিয়ে দুই পরিবারের মধ্যে সংঘর্ষ বেঁধেছিল। সেই সময় ধীর সিং তোমারের পরিবারের দুই সদস্য মারা যায়। ওই ঘটনার জেরে গজেন্দ্র সিংয়ের পরিবার গ্রাম ছেড়ে পালিয়েছিল।

এরপর আদালতের বাইরে দুই পরিবার নিজেদের মধ্যে মিটমাট করে নেয়। এরপর গতকালই গ্রামে ফিরে এসেছিল গজেন্দ্র সিং তোমারের পরিবার। এর পরই ধীর সিং তোমারের পরিবার গজেন্দ্রর পরিবারের ওপরে পূর্ব পরিকল্পিত হামলা চালায় বলে অভিযোগ।

যে ছয় জনের মৃত্যু হয়েছে তার মধ্যে গজেন্দ্র সিং এবং তার দুই ছেলে রয়েছেন। পুলিশ জানিয়েছে, পুরনো শত্রুতার জেরেই এই ঘটনা ঘটেছে। ইতোমধ্যে ৮ জন অভিযুক্তকে চিহ্নিত করেছে পুলিশ।

বিজনেস আওয়ার/৬ মে, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ