1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
অভিনেতা হওয়ার আগ্রহ নেই শাহরুখ পুত্র আরিয়ানের
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

অভিনেতা হওয়ার আগ্রহ নেই শাহরুখ পুত্র আরিয়ানের

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
print sharing button

বিনোদন ডেস্ক: ডেভিড লেটারম্যানের শো তে খোলামেলা আলোচনায় বসেছিলেন শাহরুখ খান। কথাবার্তায় সামনে আসে নানান ব্যক্তিগত তথ্য। ছেলেমেয়েদের জীবনের লক্ষ্য ও তাদের বয়ফ্রেন্ড/গার্লফ্রেন্ড সমস্যা নিয়েও কথা বলেন তিনি। আলোচনায় উঠে আসে শাহরুখ পুত্র আরিয়ান খানের প্রসঙ্গও।

ছেলের অভিনয় ক্যারিয়ার নিয়ে অকপট বক্তব্য রাখেন বাদশা। তিনি জানান, একজন অভিনেতা হওয়ার জন্য যা প্রয়োজন, সেই রসদ/ আগ্রহ আরিয়ানের মধ্যে নেই।

আরিয়ান বেশ কিছু দিন আমেরিকায় ছিলেন। সেখানে ফিল্ম প্রোডাকশন নিয়ে পড়াশোনা করেন তিনি। তবে অভিনয়ের বদলে লেখালেখির প্রতি আকর্ষণ তার।

শাহরুখ বলেন, আরিয়ানের মধ্যে অভিনেতা হওয়ার রসদ নেই, তা সে নিজেও জানে। তবে আরিয়ান একজন ভাল লেখক। আর আমি মনে করি মন থেকে না চাইলে অভিনেতা হওয়া যায় না। আরিয়ান আমাকে এ নিয়ে বলেছিল। তখন থেকেই আমি বিষয়টি উপলব্ধি করি।

বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খানের জ্যেষ্ঠ পুত্র আরিয়ান। জানা যায়, আরিয়ান মনে করেন, বাবার মতো অভিনয় করতে না পারলে লোকমুখে সমালোচিত হতে হবে তাকে। তাই অভিনেতা হওয়ার কোনো শখ নেই তার। বরং তিনি এমন এক পথে যেতে চান যেখানে তিনি সস্বতন্ত্রভাবে নিজেকে প্রতিষ্ঠা করতে পারবেন।

জানা যাচ্ছে, শিগগিরই স্ক্রিনে আসছে আরিয়ান খান পরিচালিত প্রথম ওয়েবসিরিজ। অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রকাশ পাবে এটি। এই সিরিজে ডিরেক্টর ও এক্সিকিউটিভ প্রডিউসার হিসেবে কাজ করেছেন আরিয়ান। মোট ছয়টি এপিসোড সমন্বিত এই সিরিজের শ্যুটিং শুরু হবে এর মধ্যেই।

বিজনেস আওয়ার/৯ মে, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ