1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
‘রবীন্দ্র কাব্য রহস্য’ সিনেমার ফার্স্টলুক প্রকাশ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন

‘রবীন্দ্র কাব্য রহস্য’ সিনেমার ফার্স্টলুক প্রকাশ

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
print sharing button

বিনোদন ডেস্ক: ভারত ছেড়ে সুদূর ইউরোপের দেশ লন্ডনে নির্মাতা অংশুমান প্রত্যুষের ‘বাবুসোনা’ ছবির শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। এরই মাঝে প্রকাশ্যে এলো তার আরও একটি ছবির পোস্টার। ছবির নাম ‘রবীন্দ্র কাব্য রহস্য’।

‘এক রবীন্দ্র ভক্ত কবি আর তার প্রতিশোধের গল্প’, এই ক্যাপশন দিয়েই সিনেমার ফার্স্টলুক পোস্টারটি শেয়ার করেছেন ঋত্বিক চক্রবর্তী। সেই পোস্টারে দেখা যাচ্ছে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ছোট্ট ছবির সামনে ‘গীতাঞ্জলি’, ‘সঞ্চয়িতা’, রয়েছে নোবেল পুরস্কার। কিন্তু এর পাশেই আবার দেখা যাচ্ছে রক্তাক্ত ছুরি। এসকে মুভিজের প্রযোজনায় ‘রবীন্দ্র কাব্য রহস্য’ তৈরি করেছেন সায়ন্তন ঘোষাল।

ছবির গল্পে কেন্দ্রীয় চরিত্র হিসেবে দেখা যাবে হিয়া ও অভীককে। এই দুই চরিত্রেই দেখা যাবে ঋত্বিক ও শ্রাবন্তীকে। কবিতা লেখার পাশাপাশি রহস্য সমাধানের কাজও করে অভীক। একটি সিরিয়াল কিলিংয়ের মামলার তদন্ত করতে লন্ডনে যায় সে। সেখানে রবীন্দ্রসংগীত শিল্পী হিয়ার সঙ্গে পরিচয় হয় তার। হিয়ার সঙ্গে কি খুনের এই মামলার কোনো যোগসূত্র রয়েছে? এই প্রশ্নের উত্তর মিলবে ‘রবীন্দ্র কাব্য রহস্য’ মুক্তি পেলে।

যদিও সিনেমাটির মুক্তির তারিখ এখনো জানা যায়নি। ঋত্বিক ও শ্রাবন্তী ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ঋতব্রত মুখোপাধ্যায়কে।

বিজনেস আওয়ার/১১ মে, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ