1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
অল-রাউন্ডার ম্যাক্সওয়েলের ঘরে আসছে নতুন অতিথি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

অল-রাউন্ডার ম্যাক্সওয়েলের ঘরে আসছে নতুন অতিথি

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ১২ মে, ২০২৩
print sharing button

স্পোর্টস ডেস্ক: অস্ট্রেলিয়ার হার্ডহিটিং অল-রাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল এবং ভিনি রমন দম্পতির ঘরে আসছে নতুন অতিথি। ২০২২ সালের মার্চে অস্ট্রেলিয়ার ক্রিকেটারের সঙ্গে বিয়ে হয় ভারতীয় ভিনি রমনের। গত বৃহস্পতিবার ভিনি রমন নিজেই সোশ্যাল মিডিয়ায় এক পোস্টের মাধ্যমে জানালেন, তারা বাবা-মা হতে যাচ্ছেন। এই মুহূর্তে ম্যাক্সওয়েল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে আইপিএল খেলছেন।

এবারের আইপিএল শুরুর দিকে ম্যাক্সওয়েলের স্ত্রী ভারতে গিয়েছিলেন। পরে অবশ্য তিনি দেশে ফিরে যান। ইনস্টাগ্রামে নীল রঙের একটি ছোট জামা এবং ইউএসজি রিপোর্টের ছবি দিয়ে ভিনি রমন লিখেছেন, ‘সেপ্টেম্বর মাসে গ্লেন এবং আমার সন্তান পৃথিবীতে আসছে। এই সফরটা খুব সহজ ছিল না। আমি জানি এই পোস্টটি তাদের জন্য খুব কষ্টের, যারা অপেক্ষা করে রয়েছেন এমন দিনের। সেই সব পরিবারের পাশে আছি আমরা, যারা সন্তান হারিয়েছেন। যারা সন্তানের জন্য অপেক্ষা করে আছেন, তাদের জন্য ভালোবাসা।’

ভিনি রমনের এই পোস্ট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন গ্লেন ম্যাক্সওয়েল।

চলতি আইপিএলে তিনি বেশ ভালো ছন্দে আছেন। এখন পর্যন্ত ১১টি ম্যাচে করেছেন ৩৩০ রান। মুম্বাইয়ের বিপক্ষে ৩৩ বলে ৬৮ রানের বিস্ফোরক ইনিংস খেলেও দলকে জেতাতে পারেননি। তার দল আছে পয়েন্ট টেবিলের ৭ নম্বরে। যদিও অধিনায়ক ফাফ ডুপ্লেসিসের সঙ্গে চারটি শতাধিক রানের জুটি গড়েছেন। আইপিএলে ব্যাঙ্গালোর এবং পাঞ্জাবের হয়ে মোট ১২১টি ম্যাচে ম্যাক্সওয়েলের সংগ্রহ ২৬৪৯ রান।

বিজনেস আওয়ার/১২ মে, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ