1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বাগদান সারলেন পরিণীতি-রাঘব
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

বাগদান সারলেন পরিণীতি-রাঘব

  • পোস্ট হয়েছে : রবিবার, ১৪ মে, ২০২৩
print sharing button

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা ও সংসদ সদস্য রাঘব চাড্ডার বাগদান-বিয়ের জল্পনা দীর্ঘদিনের। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে শনিবার সন্ধ্যায় দিল্লিতে বাগদান সারলেন তারা। দুজনেই নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমে সে ছবিও পোস্ট করে অনুরাগীদের জানান দিয়েছেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, তাদের সম্পর্ক নিয়ে জল্পনা বহুদিনের। কিন্তু কখনই এ ব্যাপারে মুখ খোলেননি দুজনের কেউ-ই। সম্প্রতি বারবার তাদের একসঙ্গে নানা জায়গায় দেখা গেছে। কখনো কোনো রেস্তোরাঁয় তো কখনো আইপিএল দেখতে মাঠে।

এ আবহেই শোনা গিয়েছিল, খুব শিগগির আংটিবদল সেরে সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দেবেন তারা। ধীরে ধীরে নজরে পড়তে থাকে প্রস্তুতিও। দিন দুই-তিন আগেই একসঙ্গে দিল্লি পাড়ি দেন অভিনেত্রী ও রাজনীতিক।

এর পর পরিবারের লোকজনও পৌঁছতে শুরু করেন সেখানে। শনিবার সকালে বিমানবন্দরে ক্যামেরাবন্দি হন প্রিয়াংকা চোপড়াও। একেবারেই ঘনিষ্ঠ মহল ও পরিবারের উপস্থিতিতে দিল্লির কনট প্লেসের ‘কপুরথালা হাউস’-এ অবশেষে আংটিবদল সারলেন তারা।

অনুষ্ঠান শেষে নিজেরাই ছবি পোস্ট করে অনুরাগীদের সঙ্গে সেই মুহূর্ত ভাগ করে নিলেন। তাদের পোস্টে তারকা থেকে শুরু করে অনুরাগী, সবাই শুভেচ্ছায় ভাসিয়েছেন।

রাঘব চাড্ডা নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে হ্যান্ডলে চারটি ছবি পোস্ট করে লেখেন, ‘আমি যা প্রার্থনা করেছি… ও হ্যাঁ বলেছে।’

অন্যদিকে একই ছবি পোস্ট করেন পরিণীতিও। একই ঢঙে লেখেন, ‘আমি যা প্রার্থনা করেছি… আমি হ্যাঁ বলেছি।’

এদিনের অনুষ্ঠানে প্রিয়াংকা চোপড়া একটি হলুদ রাফল শাড়ি পরে ক্যামেরাবন্দি হন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। কালো শেরওয়ানি পরে দেখা গেল মনিশ মালহোত্রাকে।

বিজনেস আওয়ার/১৪ মে, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ