1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
হাফিজ-বাবরের সমালোচকদের ধুয়ে দিলেন আকমল
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

হাফিজ-বাবরের সমালোচকদের ধুয়ে দিলেন আকমল

  • পোস্ট হয়েছে : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ড সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন হাফিজ। দুটি হাফসেঞ্চুরিসহ ১৭৬.১৩ স্ট্রাইকরেটে করেন ১৫৫ রান। জেতেন সিরিজসেরার পুরস্কারও। এরপর পিসিবির পক্ষ থেকেও দেয়া হয়েছিল মাসিক বেতনের প্রস্তাব। তবে সেটি ফিরিয়ে দিয়েছেন হাফিজ।

কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেয়ার অপমান মাথায় রেখেই বোর্ডের প্রস্তাবে রাজি হননি এ অলরাউন্ডার। তার এমন সিদ্ধান্তের প্রতি পূর্ণ সমর্থন দিয়েছেন দেশটির উইকেটরক্ষক ব্যাটসম্যান কামরান আকমল। একইসঙ্গে বয়সের কারণে হাফিজের বিরোধিতা সমালোচকদেরও এক হাত নিয়েছেন আকমল।

সংবাদমাধ্যমে কামরান আকমল বলেছেন, আমি জীবনে অনেক দেখেছি কারও সম্পর্কে ভালো করে না জেনেই লোকে শেষ দেখে ফেলে। তারা জানেও না, জাতীয় দলে আসতে ওই ক্রিকেটারকে কতটা কাঠখড় পোড়াতে হয়েছে। খুব সহজেই লোকে বলে দেয়, অমুক শেষ, তার বদলে অন্যকে নাও।

আকমল আরও বলেন, আমাদের এখানে সাবেক ক্রিকেটারসহ কত লোকে বলেছে হাফিজের বদলে অন্য কাউকে নিতে। এখন সেই হাফিজই পাকিস্তানকে জিততে সহায়তা করেছে। ওই লোকগুলোর এখন মুখ দেখানোর উপায় নেই। আশা করি, তাদের এখন শিক্ষা হয়েছে।

জাতীয় দলের বর্তমান ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক বাবর আজমের পক্ষেও কথা বলেন কামরান আকমল।

তিনি বলেন, লোকে আমাদের এক নম্বর ব্যাটসম্যান বাবর আজমের সমালোচনা শুরু করেছে। যে সে যথেষ্ট দ্রুতগতিতে রান করছে না বা ম্যাচ জেতাচ্ছে না। আমাদের উন্নতি করতে হলে, সমালোচনা না করে উৎসাহ দেওয়া উচিত। দল হিসেবে এগোতে হলে বাবরের মতো একজনের সমালোচনা না করে তাকে প্রেরণা জোগানো উচিত।

বিজনেস আওয়ার/১২ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ