1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
গণতন্ত্র মঞ্চের পদযাত্রা ও রোড মার্চের কর্মসূচি ঘোষণা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

গণতন্ত্র মঞ্চের পদযাত্রা ও রোড মার্চের কর্মসূচি ঘোষণা

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৭ মে, ২০২৩
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে পদযাত্রা এবং ঢাকা থেকে দিনাজপুর অভিমুখে রোড মার্চের কর্মসূচি ঘোষণা করেছে গণতন্ত্র মঞ্চ।

বুধবার (১৭ মে) বেলা সাড়ে ১১টায় রাজধানীর সেগুনবাগিচায় বিজয় নগর সংলগ্ন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মঞ্চের নেতা সাইফুল হক এ কর্মসূচি ঘোষণা করেন।

ঘোষিত কর্মসূচি অনুযায়ী, ২৩ মে (মঙ্গলবার) ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে থেকে পদযাত্রা শুরু হয়ে বাহাদুর শাহ পার্কে গিয়ে শেষ হবে। ২৮ মে ঢাকা উত্তরের উদ্যোগে পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল সাড়ে ১০টায় মালিবাগ রেলগেট থেকে পদযাত্রা শুরু হয়ে বাড্ডা গিয়ে শেষ হবে।

এছাড়া আগামী ৪ জুন থেকে ৬ জুন ঢাকা থেকে দিনাজপুর অভিমুখী রোড মার্চ অনুষ্ঠিত হবে। এ ব্যাপারে বিস্তারিত পরবর্তীতে অবহিত করা হবে বলে জানান বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, রাষ্ট্র সংস্কার আন্দোলনের সমন্বয়ক হাসনাত কাইয়ুম, জেএসডির সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

বিজনেস আওয়ার/১৭ মে, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ