1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ভারতের মাটিতে বাবরদের চ্যাম্পিয়ন হওয়াটাই হবে কড়া জবাব : আফ্রিদি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

ভারতের মাটিতে বাবরদের চ্যাম্পিয়ন হওয়াটাই হবে কড়া জবাব : আফ্রিদি

  • পোস্ট হয়েছে : রবিবার, ২১ মে, ২০২৩
print sharing button

স্পোর্টস ডেস্ক: একদিনের বিশ্বকাপ না খেলার হুশিয়ারি দিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) চেয়ারম্যান নাজম শেঠি। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে সহমত নন শাহিদ আফ্রিদি। তার মতে ভারতীয় দল খেলার জন্য পাকিস্তানে না গেলেও বিশ্বকাপ খেলতে বাবর আজমদের ভারতে পাঠানো উচিত। ভারতের মাটিতে বাবরদের চ্যাম্পিয়ন হওয়াটাই হবে কড়া জবাব।

পাকিস্তান বোর্ডের এই অবস্থান মানতে পারছেন না আফ্রিদি। বিসিসিআইয়ের ওপর পাল্টা চাপ তৈরি করতে চাইছে পিসিবি বলে মনে করছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি।

এশিয়া কাপ নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড এবং পাকিস্তান ক্রিকেট বোর্ডের মধ্যে চলছে স্নায়ুর লড়াই। পাকিস্তানে রোহিত শর্মা, বিরাট কোহলিদের পাঠাতে নারাজ। পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিকল্প প্রস্তাবও খারিজ করে দিয়েছেন জয় শাহরা। পাল্টা চাপ দিতে একদিনের বিশ্বকাপ বয়কটের হুশিয়ারি দিয়েছেন পিসিবিপ্রধান নাজম শেঠি।

পিসিবির এ অবস্থানের বিরোধী পাকিস্তানের সাবেক অধিনায়ক। এক সাক্ষাৎকারে আফ্রিদি বলেছেন, বুঝতে পারছি না পিসিবি কেন বিশ্বকাপ না খেলতে যাওয়া নিয়ে এত অনড় অবস্থান নিতে চাইছে। ক্রিকেটকর্তাদের উচিত— বিষয়টাকে সহজভাবে দেখা। আন্তর্জাতিক প্রতিযোগিতার ক্ষেত্রে ইতিবাচক থাকা দরকার।

ভারতে গিয়ে খেলা উচিত। খেলোয়াড়দের বলা উচিত, যাও ট্রফিটা জিতে নিয়ে এসো। গোটা দেশ আপনাদের সঙ্গে থাকবে। বিশ্বকাপ জিততে পারলে আমাদের জন্যই শুধু বড় প্রাপ্তি হবে না। ভারতীয় ক্রিকেট বোর্ডকেও একটা কড়া থাপ্পড় মারা যাবে।

বিজনেস আওয়ার/২১ মে, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ