1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বলিউডে অভিষেক হতে যাচ্ছেন সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন

বলিউডে অভিষেক হতে যাচ্ছেন সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম

  • পোস্ট হয়েছে : সোমবার, ২২ মে, ২০২৩
print sharing button

বিনোদন ডেস্ক: বলিউডে অভিষেক হতে যাচ্ছে অভিনেতা সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খানের। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্রে জানা গেছে, কিছুদিনের মধ্যেই বলিউডে অভিষেক ঘটতে চলেছে ইব্রাহিম আলি খান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ভাইয়ের এই প্রবেশ-কথা জানিয়েছেন তার বোন সারা আলি খান।

কী হয়েছে আসলে? জানা গেছে, খুব সম্প্রতি একটি ছবিতে অভিনয় শেষ করেছেন ইব্রাহিম! আর সেই ছবিটিই হতে চলেছে তার জীবনের প্রথম ছবি। যদিও করণ জোহরের সঙ্গে ‘রকি অউর রানি কী প্রেম কাহিনি’ ছবিতে সহ-পরিচালকের কাজ করেছেন ইব্রাহিম খান। বেশ কিছুদিন ধরেই জল্পনা ছিল, বলিউডে তার অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ নিয়ে। করণ জোহরের ছবিতেই অভিনেতা হিসেবে প্রথম দেখা মিলবে সাইফ তনয়ের এমনটা শোনা গিয়েছিল। তবে সে সম্পর্কে অফিসিয়ালি কিছু জানা না গেলেও এবার অভিনয়ের জল্পনা সত্যি করে ভাইয়ের বলিউডে প্রবেশের কথা জানিয়ে দিলেন সারা।

প্রথমবার কান ফেস্টিভ্যাল থেকে ফিরে সম্প্রতি একটি সাক্ষাৎকারে সারা আলি খান বলেন, ‘আমার ভাই (ইব্রাহিম) কিছুদিন আগেই একটি ছবির কাজ শেষ করেছে। আপনারা জানেন, ওই ছবিতে ও অভিনয় করেছে। খুব আনন্দ হচ্ছে। ও অবশেষে বাড়ি আসছে!’ এই খবর দিতে দিতেই সারা তুলে আনেন ব্যক্তিগত প্রসঙ্গের কথাও।

তিনি বলেন, ‘মায়ের সঙ্গে আমাদের থাকতে ভালো লাগে। ভাই শুটিং থেকে বাড়ি ফিরলে মনে হয় স্কুল থেকে ফিরছে! এটা দারুণ একটা অভিজ্ঞতা। আমার মায়ের কাছ থেকেই শেখা আপন করে নেওয়ার বিষয়টি।’

কোন ছবিতে অভিনয় করছেন ইব্রাহিম আলি খান? যদিও এই বিষয়ে কিছুই খোলসা করেননি সারা। শুধু একটি ছবিতে অভিনয় করছেন ইব্রাহিম, একথা বলেছেন তিনি।

২০০৪ সালে আলাদা হয়ে যান সাইফ আলি খান এবং অমৃতা সিং। তাদের দুই সন্তান সারা এবং ইব্রাহিম। অমৃতার সঙ্গে সাইফের সম্পর্ক ভালো না হলেও বাবার সঙ্গে যোগাযোগ রয়েছে সারা, ইব্রাহিমের। ২০১৮ সালে ‘কেদারনাথ’ দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেন সারা। ভিকি কৌশলের সঙ্গে আগামী ছবি ‘জরা হটকে জরা বাঁচকে’র প্রচারেই এখন ব্যস্ত রয়েছেন সারা। এবার তার ভাইয়ের বলিউডে আসার খবরেও পরিবারের পাশাপাশি উত্তেজনা বেড়েছে সারার ভক্তদের মধ্যেও। এদিকে সোশ্যাল দুনিয়ায় বেশ জনপ্রিয় ইব্রাহিম নিজেও। সেখানেও একের পর এক আসছে শুভেচ্ছা বার্তা।

বিজনেস আওয়ার/২২ মে, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ