1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
টাঙ্গাইলে লংকাবাংলা সিকিউরিটিজের ডিজিটাল বুথের উদ্বোধন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন

টাঙ্গাইলে লংকাবাংলা সিকিউরিটিজের ডিজিটাল বুথের উদ্বোধন

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৮ মে, ২০২৩
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: টাঙ্গাইলে লংকাবাংলা সিকিউরিটিজের ডিজিটাল বুথের শুভ উদ্বোধন করা হয়েছে। টাঙ্গাইল জেলার সর্বশ্রেণীর মানুষের জন্য পুঁজিবাজার বিনিয়োগকে আরো দ্রুত এবং সহজ করার জন্য ডিজিটাল বুথ চালুর উদ্যোগ নেয়া হয়। এতে এখন টাঙ্গাইল জেলায় যে কেউ চাইলেই লংকাবাংলা সিকিউরিটিজের সহায়তায় পুঁজিবাজারে সহজে বিনিয়োগ করতে পারেন।

ডিজিটাল বুথের উদ্বোধনকালে পুঁজিবাজার বিনিয়োগ এবং আর্থিক ব্যবস্থপনা বিষয়ক একটি কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালা এবং ডিজিটাল বুথ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লংকাবাংলা সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক, প্রধান নির্বাহী কর্মকর্তা, আঞ্চলিক প্রধানসহ টাঙ্গাইল ডিজিটাল বুথের ম্যানেজার মোহাম্মদ মাহবুবুল আলম সুজন এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, টাঙ্গাইল জেলার বিভিন্ন পেশাজীবী, ব্যবসায়ী, শিল্প প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ লংকাবাংলার অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে নিজস্ব অভিমত প্রদান করেন।

লংকাবাংলা সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী বলেন, দেশের অর্থনীতিতে পুঁজিবাজারের ভূমিকা বৃদ্ধি করার প্রচেষ্টায় লংকাবাংলা সিকিউরিটিজ দেশজুড়ে নতুন নতুন ডিজিটাল বুথ ও ব্রাঞ্চ সংযোজন করছে।

লংকাবাংলা সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব খন্দকার সাফ্ফাত রেজা তার বক্তব্যে, ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে সহজে পুঁজিবাজারে বিনিয়োগ এবং ভবিষ্যত তথ্যভিত্তিক বিনিয়োগকারী গঠন সম্পর্কে আলোচনা করেন।

তিনি বলেন, লংকাবাংলা সিকিউরিটিজ শুধুমাত্র ব্রাঞ্চ ও ডিজিটাল বুথ দিয়েই নয়, অত্যাধুনিক ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে গ্রাহকদের সেবা নিশ্চিত করার ক্ষেত্রে একটি নতুন মাত্রা তৈরি করেছে। লংকাবাংলা সিকিউরিটিজের ডিজিটাল প্ল্যাটফর্ম “ট্রেডেক্সপ্রেস” এর মাধ্যমে এখন যে কেউ শুধুমাত্র ইন্টারনেট সংযুক্তি এবং স্মার্টফোন অথবা কম্পিউটারের মাধ্যমে যে কোনো জায়গা থেকে পুঁজিবাজারে বিনিয়োগ করতে পারেন। এক্ষেত্রে নীতিনির্ধারক ও অংশীদারদের কাছে থেকে পাওয়া সহযোগিতার জন্য লংকাবাংলা সিকিউরিটিজ আন্তরিক ভাবে কৃতজ্ঞ জানান খন্দকার সাফ্ফাত রেজা।

উল্লেখ্য, দেশব্যাপী ৩৯ টি ব্রাঞ্চ ও ডিজিটাল বুথের সমন্বয়ে সর্বস্তরের মানুষের কাছে পুঁজিবাজারের সহজ বিনিয়োগসেবা নিশ্চিত করতে লংকাবাংলা সিকিউরিটিজ অগ্রগামী ভূমিকা পালন করছে।

বিজনেস আওয়ার/২৮ মে, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ