1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
১৯০ কোটি রুপির বিলাসবহুল বাড়ি কিনলেন উর্বশী
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

১৯০ কোটি রুপির বিলাসবহুল বাড়ি কিনলেন উর্বশী

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ২ জুন, ২০২৩
print sharing button

বিনোদন ডেস্ক: উর্বশী রাউতেলা, বলিউডের জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী। কখনও ক্রিকেটারদের সঙ্গে নাম জড়িয়ে, কখনও বা রহস্যময় পোস্ট করে প্রায়ই শিরোনামে চলে আসেন এই তারকা।

তিনি দক্ষিণ কোরিয়ার মিস এশিয়ান সুপারমডেল ২০১১। মিস ট্যুরিজম কুইন অব দ্য ইয়ার। মিস ডিভা ২০১৫ খেতাব জয়ের পর বলিউডে পা রাখেন এ অভিনেত্রীভারতের প্রতিনিধিত্ব করছেন ২৯ বছর বয়সি এ সুদর্শনী।

শুধু তাই নয়, ভারতের গণ্ডি পেরিয়ে গেছে তার পরিচিতি। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে ২০০ কোটি রুপি মূল্যের কুমির নেকলেস পরে আলোচনায় এসেছিলেন এ অভিনেত্রী।

তবে এবার আর রহস্য নয়, তারকাদের বাসাবদলের হিড়িকে নতুন ঠিকানা গড়লেন উর্বশীও। তবে কত দামে বাড়িটি কিনেছেন শুনলে চোখ ছানাবড়া হতে পারে! মুম্বাইয়ের অভিজাত এলাকায় বিলাসবহুল পাঁচতলাবিশিষ্ট প্রাসাদসম এই বাংলোতে রয়েছে ব্যক্তিগত জিম, বড় একটি বাগান, বিস্তৃত উঠোন।

সমসাময়িক ও আধুনিক মেজাজে বাড়িটির ডিজাইন করা হয়েছে। উর্বশী এটি কিনতে ব্যয় করেছেন ১৯০ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় ২৪৬ কোটি ৭৮ লাখ টাকা। এরই মধ্যে নতুন বাড়িতে উঠেছেন উর্বশী। বাড়িটি কিনলেন একেবারে তারার হাটেই। অনিল কাপুর, অক্ষয় কুমাররাও তার প্রতিবেশী।

বিজনেস আওয়ার/২জুন, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ