1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
মাস ঘুরতে না ঘুরতেই আবারও বিয়ের পিঁড়িতে সুদীপ্তা!
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

মাস ঘুরতে না ঘুরতেই আবারও বিয়ের পিঁড়িতে সুদীপ্তা!

  • পোস্ট হয়েছে : রবিবার, ৪ জুন, ২০২৩
print sharing button

বিনোদন ডেস্ক: গত মাসেই ধুমধাম করে বিয়ের পর্ব সেরেছেন অভিনেত্রী সুদীপ্তা বক্সী (বন্দ্যোপাধ্যায়)। সেই বিয়ের রেশ এখনও কাটেনি। তৃণমূলের যুবনেতা সৌম্য বক্সীর সঙ্গে সুদীপ্তার রাজকীয় বিয়েতে মন মজেছিল গোটা বাংলার!

প্রথম ধাক্কায় সকলেই একটু অবাক হলেও, চমকে যাওয়ার মতো তেমন কোনো ঘটনা ঘটেনি। এবার আর বাস্তব জীবনে নয়, বরং রিল লাইফে বিয়েটা সারলেন অভিনেত্রী।

বেশ কয়েক সপ্তাহ ধরে পড়তির দিকেই ছিল ‘সোহাগ জল’ সিরিয়ালের টিআরপি। এবার গল্পে এলো নয়া চমক। পরিবারের সামনে দেবরকে বিয়ে করে বসল বিধবা বউদি বেণী। নিজের স্ত্রীর সামনেই বেণীকে সিঁদুর পরাল সাম্য। রীতিমতো সাত পাক ঘুরল। তার পরই জুঁই-শুভ্রদের বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার আল্টিমেটাম দিলো বেণী। সাম্যকে বিয়ের পরই বেণীর ঘোষণা, ‘ব্যাগপত্তর গুছিয়ে তোমরা সবাই বেরিয়ে যাও বাড়ি থেকে। আউট!’ শুভ্র প্রতিবাদ করলে পাল্টা সুর চড়িয়ে বেণী বলে, ‘এই বাড়ি, এই সম্পত্তি, ব্যবসা সব আমার আর সাম্যর।’

ছেড়ে দেওয়ার পাত্রী নন জুঁই। কম যায় না সেও। চ্যালেঞ্জ ছুড়ল বেণীকে। জুঁই হুঙ্কার দিয়ে বলে, ‘একদিন ঠিক তুমি এভাবে আমাদের পায়ে এসে পড়বে। কাউন্টডাউন শুরু করো।’

দেবর-বউদির পরকীয়া নিয়ে এর আগেও সমালোচনার মুখে পড়তে হয় এই সিরিয়ালকে। এর মাঝেই জল্পনা আর মাস কয়েকের মধ্যেই নাকি বন্ধ হবে এই সিরিয়াল। যদিও এ বিষয়ে নিশ্চিত কিছু জানা যায়নি এখনো।

উল্লেখ্য, বিয়ের আগে তিন বছর যাবত প্রাক্তন তৃণমূল বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্যর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন সুদীপ্তা। দেড় বছর আগে প্রেমের গুঞ্জনে সিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী। বর্তমানে সংসারের পাশাপাশি কাজেও মনোযোগী হচ্ছেন সুদীপ্তা।

বিজনেস আওয়ার/০৪ জুন ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ