1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
এত শর্ত মেনে শ্রীলঙ্কায় যাওয়া সম্ভব নয়: পাপন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

এত শর্ত মেনে শ্রীলঙ্কায় যাওয়া সম্ভব নয়: পাপন

  • পোস্ট হয়েছে : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক: শর্ত মেনে টেস্ট চ্যাম্পিয়নশিপের মতো গুরুত্বপূর্ণ একটি সিরিজ খেলতে শ্রীলঙ্কায় যাওয়া সম্ভব নয় বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। সোমবার (১৪ সেপ্টেম্বর) বিসিবি’তে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে একথা জানালেন তিনি।

লঙ্কান সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে পরামর্শ সাপেক্ষে গতকাল পাঠানো এক চিঠিতে দেশটির ক্রিকেট বোর্ড বিসিবিকে জানিয়েছে তিন ম্যাচ সিরিজের টেস্ট খেলতে দেশটি সফরে যেতে হলে অবশ্যই সফরকারী বাংলাদেশকে ১৪ দিনের কোয়ারেনটাইনে থাকতে হবে।

কোয়ারেনটাইন চলাকালীন ক্রিকেটাররা নিজ নিজ কক্ষ থেকে বের হতে পারবেন না এমনকি অনুশীলনও করতে পারবে না! অথচ আগস্টে ওয়েস্ট ইন্ডিজের ইংল্যান্ড সফর ও তার অব্যবহিত পরে পাকিস্তানের ইংল্যান্ড সফরেও এটা দেখা যায়নি। দুই দেশই কোয়ারেনটাইন চলাকালীন অনুশীলন করেছে।

শর্তের শেষ এখানেই নয়। স্বাগতিক দেশটির বোর্ড এও জানিয়ে দিয়েছে অনুশীলনে টিম বাংলাদেশকে তারা কোনো থ্রোয়ার, নেট বোলার দিবে না এবং বাংলাদেশ থেকেও সঙ্গে নিতে না করে দিয়েছে। মূলতঃ বিসিবির সঙ্গে তারা বিরোধ বাধিয়ে রেখেছে বাংলাদেশ দলের কোয়ারেন্টাইন নিয়ে।

আইসিসি’র টেস্ট চ্যাম্পিয়নশিপের মতো এত তাৎপর্যপূর্ণ একটি সিরিজে লঙ্কান ক্রিকেট বোর্ডের এসব শর্তে দেশটি সফরে সম্মত নয় বলে সাফ না বলে দিয়েছে। এবং এই ‘না’ এর প্রেক্ষিতে স্বাগতিকরা কী জানায় সেজন্য অপেক্ষা করছে। আশা করা যাচ্ছে আগামিকালের মধ্যেই তাদের অবস্থান তারা জানিয়ে দিবে। আপাতদৃষ্টিতে তাই ধরেই নেওয়া যায়, সিরিজটি হচ্ছে না।

বিজনেস আওয়ার/১৪ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ