1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
রিলেশন অনেক থাকলেও এটাই প্রথম বিয়ে: নোবেল
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

রিলেশন অনেক থাকলেও এটাই প্রথম বিয়ে: নোবেল

  • পোস্ট হয়েছে : বুধবার, ২৭ মে, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দেওয়ায় কয়েক দিন ধরেই আলোচনা–সমালোচনার মুখে পড়েছেন সংগীতশিল্পী নোবেল। সেই সমালোচনার রেশ কাটতে না কাটতে নতুন আলোচনা–সমালোচনার জন্ম দিলেন নোবেল।

হঠাৎ করেই সোমবার তাঁর গোপন বিয়ের খবর বিয়ের কাবিননামাসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। বলা হচ্ছে এটি তাঁর তৃতীয় বিয়ে। অন্যদিকে নোবেল বিয়ের খবর স্বীকার করলেও তৃতীয় বিয়েকে গুজব, বিভ্রান্তিকর তথ্য বলে উড়িয়ে দিয়েছেন।

বিয়ের ব্যাপারে নোবেল বলেন, প্রেম করে ২০১৯ সালের ১৫ নভেম্বর আমরা বিয়ে করেছি। পরিচয় হওয়ার পর আড়াই মাস প্রেম করেছি। একটা সময় আমরা দুজন সিদ্ধান্ত নিলাম বিয়ে করব। করে ফেলেছি। প্রায় সাত মাস হয়ে গেল। আমার বউ সালসাবিল মাহমুদ আমার সঙ্গেই আছেন।

পারিবারিকভাবে বিয়ে কি হয়েছে কি না এ ব্যাপারে তিনি বলেন, বিয়ের দিন আমার পরিবার থেকে মা,বাবা সবাই ছিলেন। আমার মামা ও চাচা সাক্ষী ছিলেন। কিন্তু সালসাবিলের পরিবার থেকে কেউ ছিলেন না। বলতে পারেন, মেয়ে পালিয়ে বিয়ে করেছে। আমি পারিবারিকভাবেই করেছি।

বিয়ের জন্য ও আমার সঙ্গে আমার ডেমরার বাসায় চলে আসে। সেখানে আমার পরিবারের সদস্যরা ছিলেন। বিয়ে হয়। অবশ্য এক মাস পর আমার শ্বশুরবাড়ির লোকজন জানতে পারেন। এখন অবশ্য ঠিক হয়ে গেছে। সালসাবিলের পরিবার মেনে নিয়েছে।

সালসাবিলের সঙ্গে প্রেমের ব্যাপারে নোবেল বলেন, আমি তখন শো করতে যুক্তরাষ্ট্রে ছিলাম। হিউস্টনে একটি শো শেষে অ্যারিজোনাতে যাচ্ছিলাম। বিমানে থাকা অবস্থায় সালসাবিল আমাকে ইনস্টাগ্রামে নক দিয়েছিল। এভাবেই পরিচয়। এরপর দেশেীসে। তার সঙ্গে দেখা করি। আড়াই মাস প্রেম করার পর বিয়ে করে ফেলি।

বিয়ে খবর গোপন রাখার ব্যাপারে তিন বলেন, যুক্তরাষ্ট্র থেকে ফিরে বেশ কয়েক মাসের জন্য ভারতে শো করতে গিয়েছিলাম। নানা ব্যস্ততার কারণে জানানো হয়নি। এখন তো সবাই জেনে গেল। ভালোই হয়েছে সবাই জেনে গেছে। আমি খুশি হয়েছি। এখন মনে হচ্ছে আমি চাপমুক্ত হলাম।

তৃতীয় বিয়ের ব্যাপারে নোবেল বলেন, না, এটা পুরোটাই মিথ্যা। আমার এর আগে বিয়ে হয়নি। তবে আমার সঙ্গে অনেক মেয়ের রিলেশন ছিল। বিয়ের আগে সবার জীবনে এমন প্রেম থাকেই। কারোর কম, কারোর বেশি। আমার একটু বেশিই ছিল। তৃতীয় বিয়ের খব্রটি ঠিক না। এটি গুজব, বিভ্রান্তিকর।

বিজনেস আওয়ার/২৭ মে, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ