1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
অবশেষে জয় পেলো পিএসজি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

অবশেষে জয় পেলো পিএসজি

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক: ফ্রেঞ্চ লিগ ওয়ানে নিজেদের প্রথম দুই ম্যাচে লেন্স ও মার্শেইর কাছে ১-০ গোলে হেরেছে তারা। তবে বুধবার রাতে নিজেদের তৃতীয় ম্যাচে এসে অবশেষে জয় পেয়েছে। ম্যাচের অতিরিক্তি যোগ করা সময়ের তৃতীয় ম্যাচে গোল করে কোনোমতে জয় নিয়ে মাঠ ছেড়েছে পিএসজি।

এদিনের খেলা দেখে মনে হচ্ছিল আগের দুই ম্যাচের ফলাফলই হয়তো পাবে পিএসজি। দ্বাদশ মিনিটে ম্যাচের প্রথম সুযোগটি পায় পিএসজি। তবে আনহেল দি মারিয়ার ক্রসে আট গজ দূর থেকে মাউরো ইকার্দির হেড ক্রসবারের ওপর দিয়ে চলে যায়। পরে আরেকটি লক্ষ্যভ্রষ্ট হেডে হতাশ করেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার।

তম মিনিটে লাল কার্ডের ধাক্কাটা খায় পিএসজি। দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ফরাসি ডিফেন্ডার আবদু দিয়ালো। আর ৮৫তম মিনিটে পায়ে চোট পেয়ে দুজনের সহায়তায় মাঠ ছাড়েন দলটির আরেক ডিফেন্ডার বদলি নামা হুয়ান বের্নাত। ৯ জনের দলে পরিণত হয় টানা তিনবারের চ্যাম্পিয়নরা।

এর মাঝে ৭৭তম মিনিটে আরেকটি দারুণ সুযোগ নষ্ট করেন ইকার্দি। ড্রাক্সলারের নিচু পাস পেয়ে ছয় গজ দূর থেকে গোলরক্ষক বরাবর শট নেন তিনি। তবে ইনজুরি টাইমের তৃতীয় মিনিটে হুলিয়ান ড্রাক্সলারের শেষ সময়ের গোলে জয় নিয়েই মাঠ ছাড়তে পেরেছে লিগের বর্তমান চ্যাম্পিয়নরা।

বিজনেস আওয়ার/১৭ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ