1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
করোনা ভাইরাস ঘিরে প্রথম সিনেমা ‘করোনাভাইরাস’
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

করোনা ভাইরাস ঘিরে প্রথম সিনেমা ‘করোনাভাইরাস’

  • পোস্ট হয়েছে : বুধবার, ২৭ মে, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : প্রাণঘাতী করোনা ভাইরাসকে ঘিরে নির্মিত হচ্ছে প্রথম সিনেমা ‘করোনাভাইরাস’। সিনেমাটি নির্মাণ করলেন বলিউডের চিত্রনির্মাতা রাম গোপাল বার্মা। সম্প্রতি এই সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন অগস্ত্য মঞ্জু।

সিনেমাটির ট্রেলারে বলা হয়েছে, করোনা ভাইরাসের ওপর নির্মিত এটিই বিশ্বের প্রথম সিনেমা। ট্রেলারে দেখা যায়, করোনা পরিস্থিতিতে একটি পরিবার কীভাবে সংগ্রাম করে। পরিবারের একজন কোভিড-১৯ পজিটিভ হতে পারে – এমন একটি সম্ভাবনাকে পরিবারের আর সবাই কীভাবে গ্রহণ করবে?

উদ্ভূত পরিস্থিতিতে সবার আচরণ কেমন হতে পারে? কী হতে পারে তার পরিণতি? এমনই কিছু জটিল সমীকরণ নিখুঁতভাবে ফুটিয়ে তোলার ইঙ্গিত দেখা গেছে ‘করোনাভাইরাস’ ট্রেলারে। তবে সিনেমাটি কোন প্লাটফর্মে মুক্তি পাবে এবং কবে মুক্তি পাবে তা উল্লেখ করা হয়নি চার মিনিটেরও বেশি দীর্ঘ ট্রেলারে।

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন তার টুইটারে সিনেমাটির ট্রেলার শেয়ার করে লেখেন, অদম্য রাম গোপাল বার্মা, তাকে অনেকে ‘রামু’ বলেন, আমার কাছে তিনি ‘সরকার’, তিনি লকডাউনের মধ্যে একটি পরিবারকে ঘিরে আস্ত একটা সিনেমা বানিয়ে ফেলেছেন।

প্রসঙ্গত, এর আগে রাম গোপাল বার্মার ‘সরকার’ সিনেমায় অভিনয় করেছেন ‘বিগ বি’। তাই তার কাছে রাম গোপাল মানেই ‘সরকার’। রাম গোপালও ধন্যবাদ জানিয়েছেন সিনিয়র বচ্চনকে। সেসঙ্গে তিনি এই জানান, ভাইরাসটি তাকে পরাস্ত করতে পারেনি।

বিজনেস আওয়ার/২৭ মে, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ