1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
আরিফিন শুভর 'সিক্স প্যাক' ভিডিও ভাইরাল
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

আরিফিন শুভর ‘সিক্স প্যাক’ ভিডিও ভাইরাল

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক: বিদেশি সিনেমায় প্রায়ই দেখা যায় যে চরিত্রের জন্য নিজেদের বাহ্যিক পরিবর্তন এনেছেন তারকারা। কখনো মোটা থেকে চিকন হতে হয়, আবার কখনও চিকন থেকে মোটা। সে তুলনায় সিনেমার জন্য ঢাকাই সিনেমার তারকাদের প্রস্তুতি তেমন চোখে পড়ে না। তবে চিত্রনায়ক আরিফিন শুভকে দেখা যায় একেক সিনেমায় নিজেকে নতুনভাবে হাজির করতে কসরত করেন তিনি।

তার পরবর্তী ছবি ‘মিশন এক্সট্রিম’র জন্য নিজেকে ফিট করার যে মিশন শুভ প্রকাশ করেছেন তা প্রশংসনীয়। চরিত্রের প্রয়োজনে দীর্ঘ ৯ মাস সময় নিয়ে বডি ট্রান্সফরমেশন করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এ নায়ক। এবার এক অসাধারণ এক মানুষ হয়ে ধরা দিলেন এই ‘ঢাকা অ্যাটাক’ নায়ক। সেটা ঢাকাই সিনেমার দর্শকদের জন্য অবিশ্বাস্য! সেই ভিডিও শেয়ার করেছেন নিজের ইউটিউব চ্যানেলে।

গত রাতে (১৭ সেপ্টেম্বর) শুভ ইউটিউবে প্রকাশ করলেন নিজেকে বদলে ফেলার একটি ভিডিওচিত্র। সাড়ে সাত মিনিটের এই সেলফ ডুকমেন্টারিতে নায়ক প্রকাশ করেছেন নিজেকে বদলে ফেলার বিস্তারিত। একটি সিনেমার জন্য নায়কের এমন দীর্ঘ সময়ের প্রস্তুতি ও পরিশ্রমের এমন চিত্র এর আগে দেখা যায়নি ঢাকাই সিনেমায়।

শুভ জানান, ৯৪ কেজি থেকে কেমন করে সিক্স প্যাক অর্জন করেছেন। সেটি করতে গিয়ে তিনি কত রকমের জীবন সংকটে পড়েছেন, বিস্তারিত বলেছেন সেটিও। মানুষের অসাধ্য আসলে কিছু নেই। সে যা চাইবে, সেটাই করা সম্ভব। দরকার শুধু একাগ্রতা। এই ফিজিক্যাল ট্রান্সফরমেশনের কারণ ছিল ‘মিশন এক্সট্রিম’ ছবির নাভিদ আল শাহরিয়ার চরিত্রটির জন্য।

তার ভাষ্যে, প্রথমে যখন এই চরিত্রটি সম্পর্কে শুনি, তখন মনে হলো আমার জন্য অসম্ভব। কারণ, তখন আমি ৯৪ কেজি ওজনের একজন মানুষ! তখন শেষ করলাম ‘আহারে’ নামের একটি সিনেমার কাজ। সেটার জন্য ওজন বাড়াতে হয়েছে। কিন্তু বাড়ানো যত সহজ, কমানো তারচেয়ে শতগুণ কঠিন। অবশেষে সেই কঠিনকে আমি ভালোবেসেছি।

শুভ জানিয়েছেন, প্রথম যখন এই জার্নি শুরু করেন তার ওজন ছিল ৯৪ কেজি। তবে এই জার্নির মাঝপথে থেমে যেতে হয়েছিল শুভকে। কারণ অতিরিক্ত ওয়েট তোলার ফলে পায়ের গোড়ালি এবং হাঁটুতে চোট পেয়েছিলেন, এমনি কী পায়ে পানিও জমে গিয়েছিল। তবে শুধু মনের জোরেই আবার উঠে দাঁড়ান তিনি। শেষমেষ সফলও হয়েছেন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এ চিত্রনায়ক অভিনীত আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ মুক্তির অপেক্ষায় রয়েছে। শুটিং শেষ করেছেন ‘মিশন এক্সট্রিম’র দ্বিতীয় পর্বের। করোনার কারণে শুটিং স্থগিত আছে শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিতব্য ‘বঙ্গবন্ধু’ সিনেমার। এছাড়া চলতি বছর শেষে কলকাতার একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন।

ভিডিও দেখতে নিচের লিংকে ক্লিক করুন:
https://www.youtube.com/embed/oGVhANgWRlg

বিজনেস আওয়ার/১৯ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ