1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
চীনা মোবাইলের বিজ্ঞাপনে অংশ নিয়ে নিন্দার মুখে ধোনি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

চীনা মোবাইলের বিজ্ঞাপনে অংশ নিয়ে নিন্দার মুখে ধোনি

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক: ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে যুক্ত আছেন। সম্প্রতি চীনের সঙ্গে সীমান্ত নিয়ে ভারতের উত্তেজনা চরমে। ঠিক এমন সময় চীনা মোবাইল সংস্থা Oppo-র বিজ্ঞাপন করায় ধোনির বিরুদ্ধে নিন্দার ঝড় উঠেছে ভারত জুড়ে।

ধোনির এই সিদ্ধান্তকে মেনে নিতে পারছেন না অনেকেই। অনেকের কাছেই ধোনির এই চুক্তি বিস্ময়ের। আবার অনেকের প্রশ্ন, সাম্প্রতিক সময়ে ভারত-চীন সীমান্ত থেকে যখন মাঝে মাঝেই সেনা সংঘর্ষের খবর আসছে, তখন ধোনি কী করে এই চুক্তি করলেন।

ধোনি যে বিজ্ঞাপনটি করছেন তার নাম “বি দ্য ইনফাইনাইট”। মহালয়ার দিন সংস্থার পক্ষ থেকে একটি ট্যুইটে লেখা হয়, ক্রিকেট মাঠে যাকে আপনারা সব সময় মিস করেন, সেই ধোনি সমস্ত বাধাবিপত্তি কাটিয়ে নিজের পায়ে দাঁড়ানোর জন্য অনুপ্রাণিত করতে এসেছেন।

কয়েক মাস ধরেই চীনের সঙ্গে সীমান্ত সংঘর্ষ চলছে ভারতের। গালওয়ানের ঘটনায় পরিস্থিতি আরও খারাপ হয়। নিহত হন অনেক ভারতীয় সেনা। তারপর থেকে দেশজুড়ে চীনা পণ্য বর্জনের ডাক উঠেছে। একাধিক চীনা মোবাইল অ্যাপ নিষিদ্ধ হয়েছে ভারতে।

আইপিএল স্পনসর থাকা চীনা মোবাইল সংস্থা ভিভোকে নিয়ে প্রতিবাদের ঝড় উঠেছিল। বণিক সবার পক্ষ থেকে বিভিন্ন সময় চিঠি পাঠিয়ে প্রতিবাদ করা হয়। শেষ পর্যন্ত আইপিএলের টাইটেল স্পনসর থেকে নিজেকে সরিয়ে নেয় ভিভো।

আইপিএল শুরুর আগে ধোনির চীনা মোবাইল সংস্থার সঙ্গে চুক্তি নিয়ে সমালোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়াজুড়ে। অনেকেই কটাক্ষ করছেন ধোনিকে। এদিকে আগামী ২৪ সেপ্টেম্বর পুরো বিজ্ঞাপনটি প্রকাশ হওয়ার কথা।

বিজনেস আওয়ার/১৯ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ