করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৪
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৮৫৮৭৮৫
৪৪২০২
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬


আংটিবদল করলেন প্যারিস হিলটন

০২:১৪পিএম, ০৪ জানুয়ারি ২০১৮

বিজনেস আওয়ার ডেস্কঃ বিশ্বখ্যাত সঙ্গীতশিল্পী প্যারিস হিলটন তার দীর্ঘদিনের প্রেমিক ক্রিস জিলকার সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন।

বিষয়টি নিয়ে বেশ উত্তেজিত এই তারকা। তবে কোনো রকম রাখঢাক না করে সোশ্যাল মিডিয়ায় বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, আমি খুবই খুশি আমার ভালোবাসার সঙ্গে আংটিবদল করতে পেরে। আমার সেরা বন্ধু, ওর ব্যক্তিত্ববোধ আমাকে খুবই মুগ্ধ করেছে। আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান মেয়েটির মতো আনন্দ অনুভব করছি।

প্রায় আট বছর সম্পর্কের পর এবার বিয়ের পিঁড়িতে বসার দিকে এগিয়ে যাচ্ছেন এই জুটি। গণমাধ্যমে বাগদানের খবর জানিয়ে প্যারিস বলেন, যখন আমি প্রথমবার তার সঙ্গে দেখা করি, তখনই তার বিশেষ কিছু গুণে মুগ্ধ হই। মনে হয়েছে, সে অবশ্যই স্পেশাল। সত্যি বলতে, আমার জীবনে এমন সৎ ও ভদ্র ছেলে খুব কমই দেখেছি।

এর আগে গত এপ্রিলে গ্রিস জিলকাকে নিয়ে প্যারিস সোশ্যাল মিডিয়ায় লিখেন, তার হাসি ও আদুরে চোখ দেখলে যে কেউই প্রেমে পড়বেন।

ক্রিসও মিডিয়ার পরিচিত মুখ। আমেরিকার এ অভিনেতা নিয়মিত এইচবিও টিভিতে কাজ করেছেন। এছাড়া চলতি বছরই বেশ কয়েকটি ছবিতে তাকে দেখা যাবে।

শোবিজ অঙ্গনের এই দুই তারকা এবার বাগদান সেরেছেন। নতুন বছরের শুরুর দিকে তাদের আংটি বদল বেশ আলোচনা তৈরি করেছে। শিগগিরই বিয়ের তারিখ চূড়ান্ত করে সবাইকে জানাবেন।

বিজনেস আওয়ার / ০৪ জানুয়ারি / এমএএস

এই বিভাগের অন্যান্য খবর

উপরে