করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৪
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৮৫৮৭৮৫
৪৪২০২
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬


শাকিব-অপুর তালাকের শুনানি ১৫ জানুয়ারি

০৩:৪৫পিএম, ০৪ জানুয়ারি ২০১৮


বিজনেস আওয়ার প্রতিবেদকঃ চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের তালাকের বিষয়ে শুনানি হবে আগামী ১৫ জানুয়ারি। ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) অঞ্চল-৩ এর অফিসে এ শুনানি অনুষ্ঠিত হবে।

ঢাকা উত্তর সিটি করপোরেশন সূত্রে জানাগেছে, গত বছরের ২২ নভেম্বর শাকিব খান মুসলিম পারিবারিক আইন-১৯৬১-এর ৭ (১) ধারা অনুসারে তালাকের নোটিশটি ডাকযোগে ডিএনসিসির কাছে পাঠান।

এরপরই নিয়ম অনুযায়ী পরবর্তী কার্যক্রম শুরু করেছে ডিএনসিসি কতৃপক্ষ। এ ব্যাপারে গত ২৪ ডিসেম্বর শাকিব ও অপুর ঠিকানায় শুনানিতে হাজির হওয়ার জন্য নোটিশ পাঠানো হয়েছে।

ডিএনসিসির অঞ্চল-৩ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হেমায়েত হোসেন বলেন, শুনানির দিনে যথারীতি তাদের বক্তব্য নেয়া হবে।

তারা যদি আবার স্বামী-স্ত্রী হিসেবে থাকতে রাজি হন তাহলে ধর্মীয় রীতি মেনে একত্রে সংসার করতে পারবেন।

আর যদি তারা একত্রে সংসার করতে না চান তাহলে তাদের আরো দুবার নোটিশ দিয়ে শুনানি করা হবে।

এর মধ্যে তারা নিজেরা মিলমিশ করতে চাইলে ধর্মীয় রীতি মেনে তা করতে পারবেন, আর তা না করলে তিন বার শুনানির পর নিয়মানুযায়ী তালাক কার্যকর হয়ে যাবে।

উল্লেখ্য ২০০৮ সালের ১৬ মার্চ ইসলাম ধর্ম অনুসারে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। বিয়ের আগে অপু বিশ্বাসের নাম রাখা হয় অপু ইসলাম খান। পরে তাদের একটি পুত্র সন্তান জন্মনেয়।

তবে দীর্ঘদিন নিজেদের ক্যারিয়ারের স্বার্থে বিয়ের বিষয়টি গোপন রাখে এই দুই তারকা। অবশেষে গত বছরের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে সন্তানসহ উপস্থিত হয়ে বিয়ের বিষয়টি প্রকাশ করেন অপু বিশ্বাস। এর পরিপ্রেক্ষিতে তাকে তালাকের নোটিশ পাঠান শাকিব খান।

বিজনেস আওয়ার / ০৪ জানুয়ারি / এমএএস

এই বিভাগের অন্যান্য খবর

উপরে