করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৪
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৮৫৮৭৮৫
৪৪২০২
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬


শীতের রাতে নিরব-আইরিনের রোমান্স

১০:৫৭এএম, ০৬ জানুয়ারি ২০১৮


বিজনেস আওয়ার প্রতিবেদকঃ শীতের মৌসুমে শীত পড়বে এটাই স্বাভাবিক। আর কনকনে শীতে যদি ঘন্টার পর ঘন্টা পানিতে ভিজতে হয় তাহলে কেমন লাগে বলুন ? আপনার আমার ক্ষেত্রে কষ্ট হলেও অভিনেতা-অভিনেত্রীদের জন্য চরিত্রের প্রয়োজনে অনেক কিছুই করতে হয়।

চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা আইরিনের ক্ষেত্রেও তাই হয়েছে। ভরা শীত, দেশের সবচেয়ে শীতল এলাকা শ্রীমঙ্গলে! সেখানে ৮.৬ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার মধ্যে ঘন্টার পর ঘন্টা ভিজতে হয়েছে এই দুই তারকাকে।

এ ব্যাপারে নিরব বলেন, শ্রীমঙ্গলের নোভেম ইকো রিসোর্টে আমরা শুটিং করেছি। সন্ধ্যা থেকে রাত ১১ টা পর্যন্ত বৃষ্টিতে ভিজেছি। প্রথম বারের মত এত শীতে মধ্যে শুটিংয় করেছি।

শর্ট দিয়েছি আর গরম কাপড়ে লুকিয়ে নিজেকে রক্ষা করেছি। কৃত্রিম প্রক্রিয়ায় কাপড় এতটাই গরম করা হয়েছে যে, ভেজা না থাকলে যে কেউ শরীরে পরলে তার শরীর পুড়ে যাবে।

আইরিন বলেন, শীতের রাতে বৃষ্টি ভেজায় নতুন অভিজ্ঞতা হলো। তবে রাতে অনেক কষ্ট পেয়েছি। নির্মাতা যেমনটা চেয়েছেন তেমনটাই করেছি।

পর্দায় যেন ন্যাচারালি লাগে সেজন্য কষ্ট করেছি। সবশেষে গানের শুটিংটি ভালো হয়েছে বলেই পরিশ্রম সার্থক হয়েছে।

‘রৌদ্রছায়া’নামের একটি ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন নিরব-আইরিন। ওই ছবির শুটিংয়ের জন্যই এই দুই তারকার এমন কসরত করতে হয়েছে। ছবিটি পরিচালনা করছেন বুলবুল জিলানী।

নির্মাতা জানান, ১০ জানুয়ারি পর্যন্ত শুটিং হবে। নিরব-আইরিন ছাড়াও অভিনয় করছেন আবুল কালাম আজাদ, সুষমা সরকার। চলতি বছরের মাঝামাঝি সময়ে ‘রৌদ্রছায়া’ ছবিটি মুক্তি পেতে পারে।


বিজনেস আওয়ার / ০৬ ডিসেম্বএ / এমএএস

এই বিভাগের অন্যান্য খবর

উপরে