ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬


সোমবার বাংলাদেশ ও জিম্বাবুয়ের প্রথম ম্যাচ

১১:৫১পিএম, ১৪ জানুয়ারি ২০১৮

বিজনেস আওয়ার প্রতিবেদক: সোমবার ট্রেইনেশন সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ ও জিম্বাবুয়ে মুখোমুখি হচ্ছে। সকাল ১২ টায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে।


সিরিজের প্রথম ম্যাচে তামিমের সঙ্গে ইনিংস ওপেন করবেন এনামুল হক বিজয়। আর তিন নম্বরে অর্থাৎ ওয়ানডাউনে ব্যাট করবেন সাকিব আল হাসান।



রোববার রাতে টিম ম্যানেজমেন্ট নিশ্চিত করেছে বাংলাদেশ মাঠে নামবে সাত ব্যাটসম্যান (তামিম, বিজয়, সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহ, সাব্বির ও নাসির) ও তিন পেসার এবং এক স্পেশালিস্ট স্পিনার নিয়ে। তিন সিমারের মধ্যে মাশরাফি ও মুস্তাফিজের সঙ্গে মাঠে নামবে অভিজ্ঞ বোলার রুবেল হোসেন।


একাদশে স্পিন স্পেশালিস্ট হিসেবে দেখা যাবে আরেক বাঁ-হাতি সানজামুল ইসলামকেও। জানা গেছে, জিম্বাবুয়ের ব্যাটিং লাইনআপে ডানহাতি ব্যাটসম্যান বেশি থাকায় স্পিনারের কোটায় মিরাজের বদলে বাঁহাতি সানজামুলকে নেয়া হয়েছে। বাঁ-হাতি ব্যাটসম্যান বেশি থাকলে মিরাজই হয়তো সাকিবের সঙ্গী হয়ে যেতেন।

প্রথম ম্যাচে বাংলাদেশের একাদশ :
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নাসির হোসেন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন এবং সানজামুল ইসলাম।

বিজনেস আওয়ার/এন

এই বিভাগের অন্যান্য খবর

উপরে