ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬


ঘরের মাঠে হারলো ম্যানসিটি

০৩:৪০পিএম, ১৫ জানুয়ারি ২০১৮


বিজনেস আওয়ার ডেস্কঃ অনেকদিন পর হারের স্বাদ পেল ম্যানচেস্টার সিটি। রোববার ঘরের মাঠে হাইভোল্টেজ ম্যাচে লিভারপুলের কাছে ৪-৩ গোলে হেরে গেছে গার্দিওলার শিষ্যরা। তবে শুরুটা দুর্দান্ত করেছিলো লিভারপুল।

ম্যাচের ৯ মিনিটে প্রায় ২৫ গজ দূর থেকে জোরালো কোনাকুনি শটে গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন অ্যালেক্স অক্সলেড-চেম্বারলেইন।

পিছিয়ে পড়ে খেলায় ফেরার চেষ্টা করেন স্বাগতিকরা। আর সেই কাঙ্খিত দেখা মিলল ম্যাচের ৪১ মিনিটে। লেরয় সানের গোলে সমতায় ফেরে অতিথিরা।

আর বিরতি থেকে ফিরে শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ পায় সিটি। কিন্তু সেটাই ব্যর্থতা রূপ নিল।

আর সানের নেওয়া কর্নার থেকে উড়ে আসা বলে নিকোলাস ওটামেন্দির হেড ক্রসবারে লাগে। ৯ মিনিটের মধ্যে তিনবার বল জালে জড়িয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় স্বাগতিকরা।

ম্যাচের ৫৯ মিনিটে অক্সলেড-চেম্বারলেইনের পাস থেকে গোল করে দলকে লিড এনে দেন ব্রাজিলিয়ান তারকা ফিরমিনো।

দুই মিনিট পর মোহামেদ সালাহর বাড়ানো বল ধরে জোরালো শটে ব্যবধান দ্বিগুণ করেন সাদিও মানে।

আর ৬৮ মিনিটে ৩৩ গজ দূর থেকে বল জালে জড়ান সালাহ। এবারের লিগে মিশরের ফরোয়ার্ডের এটা ১৮তম গোল। ২ গোল বেশি করে গোলদাতাদের তালিকার শীর্ষে আছেন টটেনহ্যাম হটস্পারের হ্যারি কেইন।

তিন গোলে পিছিয়ে পড়েও খেলার ফেরার চেষ্টা করে সিটি। ম্যাচের ৮৪ মিনিটে ডি-বক্সে ফাঁকায় বল পেয়ে ব্যবধান কমান পর্তুগিজ মিডফিল্ডার সিলভা।

আর যোগ করা সময়ে গোল করে নাটকীয়তার আভাস দেন জার্মান মিডফিল্ডার ইলকাই গুন্ডোয়ান।

তবে শেষ পর্যন্ত অবশ্য হার এড়াতে পারেনি দলটি। এ নিয়ে লিভারপুলের মাঠে টানা পাঁচ লিগ ম্যাচ হারল সিটি। ২০০৩ সালের পর থেকে আর জিতেনি ম্যানচেস্টারের ক্লাবটি।


বিজনেস আওয়ার / ১৫ ডীসেম্বর / এমএএস

এই বিভাগের অন্যান্য খবর

উপরে