করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৬
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৯৮১২২১
৫০২৩০
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬


দুই বছর পর আর্জেন্টিনা দলে ফিরলেন তেভেজ!

০৯:১০এএম, ০১ ফেব্রুয়ারি ২০১৮

বিজনেস আওয়ার ডেস্কঃ ২০১৫ সালে জাতীয় দল থেকে ছিটকে পড়ার পর আর সুযোগ হয়নি তার। ক্যারিয়ারের প্রায় শেষ প্রান্তে এসে বিশ্বকাপে দলে যোগ দেবার হাতছানি। পাশাপাশি বর্তমান জাতীয় দলের প্রধান কোচ হোর্হে সাম্পাওলির নজর কাড়তে চান তিনি।

দেশটির গণমাধ্যম লা রেড রেডিওকে এই তারকা বলেন, বিশ্বকাপের জন্য আমি লড়াই চালিয়ে যাচ্ছি। দল গঠন করার জন্য কোচ সাম্পাওলির কাজকে আমি সহজ করে দেব না। অবশ্যই আমাকে নিয়ে ভাবার এবং চিন্তা করতে হবে তাকে।

যদি সাম্পাওলি দল গঠন নিয়ে দ্বিধায় থাকেন, তাহলে আগামী তিন-চার মাসে আমার নিজের জায়গাটা করে নেয়ার দারুণ একটি সুযোগ পাবো।

জুনে শুরু হচ্ছে ফুটবল বিশ্বকাপের ২১তম আসর। ‘গ্রেটেস্ট শো অন আর্থ’ শুরু হবার আগে তারকা মুখর আর্জেন্টাইন শিবিরে যোগ দিতে পারবেন কিনা তা নিয়ে এখনও অস্পষ্ট।

তবে তেভেজকে নিয়ে আশাবাদী খোদ বর্তমান জাতীয় দলের প্রধান কোচ হোর্হে সাম্পাওলি। তিনি বলেন, কারও পক্ষেই তেভেজের গুণ কেড়ে নেবার সামর্থ্য নেই। তার ভাগ্যও কেউ চিনিয়ে নিতে পারবে না।

যখন আমি সেভিয়ার (স্প্যানিশ লা লিগার দল) কোচ ছিলাম, তখনও চ্যাম্পিয়ন্স লিগের জন্য তাকে দলে নিতে চেয়েছিলাম।

আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াড নিয়ে সাম্পাওলি বলেন, যেকোনো ফুটবলারই আমরা খুব কাছ থেকে দেখবো, বিচার-বিশ্লেষণ করবো। কাউকেই ভালোভাবে দেখা ছাড়া বাদ দেয়া হবে না।


বিজনেস আওয়ার / ০১ ফেব্রুয়ারি /এমএএস

এই বিভাগের অন্যান্য খবর

উপরে