ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬


সাংবাদিক জান্নাতুল ফেরদৌস পান্নার উপর সন্ত্রাসী হামলায় ডিআরইউ’র নিন্দা

২০১৮ সেপ্টেম্বর ১৫ ১১:০৪:৩৮

বিজনেস আওয়ার ডেস্ক: ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) কার্যনির্বাহী সদস্য ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার সিনিয়র রিপোর্টার জান্নাতুল ফেরদৌস পান্নার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় নিন্দা জানিয়েছে ডিআরইউ।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ শুক্রবার এক বিবৃতিতে জান্নাতুল ফেরদৌস পান্নার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় উদ্বেগ ও নিন্দা জানান।

উল্লেখ্য, গতকাল শুক্রবার বিকাল সাড়ে চারটায় কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানাধীন হোসেন্দি ইউনিয়ন এলাকায় পান্নার উপর এ সন্ত্রাসী হামলা চালানো হয়।

হোসেন্দি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে হোসেন্দি ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের তৃ-বার্ষিক সম্মেলনে যোগদানের উদ্দেশ্যে পথিমধ্যে এ হামলার শিকার হন পান্না। মাথা ও শরীরের বিভিন্ন স্থানে প্রচন্ড আঘাত পেয়েছেন তিনি।

স্থানীয় এম পি এডভোকেট সোহরাব উদ্দিন ও চেয়ারম্যান মুজিবুর রহমান হামদু’র নির্দেশে পাকুন্দিয়া যুব মহিলা লীগের সভাপতি সাথি, সাধারণ সম্পাদক ললিতার নেতৃত্বে সন্ত্রাসীরা পাকুন্দিয়া থানা মহিলা আওয়ামীলীগের সভাপতি সাংবাদিক জান্নাতুল ফেরদৌস পান্নার উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ডিআরইউ নেতৃবৃন্দ, জান্নাতুল ফেরদৌস পান্নার উপর হামলাকারীদের দ্রুত সনাক্ত করে বিচারের মুখোমুখি করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

বিজনেস আওয়ার/১৫ সেপ্টেম্বর,২০১৮/এমএএস

উপরে