ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬


দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

২০১৮ অক্টোবর ২৫ ১৯:০০:০৬

বিজনেস আওয়ার ডেস্ক: আজ ১০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ এবং ১৪ সফর ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ১ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ২৪ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : মঙ্গল ও এমিথিস্ট। আপনার শুভ সংখ্যা : ৭ ও ৯। শুভবার : সোম ও মঙ্গলবার। শুভ রত্ন : রক্তপ্রবাল ও এমিথিস্ট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। অপরের প্রতি সদাচরণ করুন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। ব্যক্তিবোধ বজায় রাখুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

শরীর খুব একটা ভালো যাবে না। কোনো দুরারোগ্য রোগে আক্রান্ত হওয়ার আশঙ্কা আছে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী যথাযথ চিকিৎসা নিন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। শ্রমিক নেতারা সাংগঠনিক কাজে সুফল পাবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কর্মস্থলে কোনো সিনিয়র সহকর্মীর পরামর্শে উপকৃত হতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় মোটামুটি অনুকূল থাকতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দিনটি খুব একটা অনুকূল নাও হতে পারে। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। সামাজিক সংকট এড়িয়ে চলার চেষ্টা করুন। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। সম্পর্কের টানাপড়েন মিটিয়ে ফেলার চেষ্টা করুন। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে কোনো ভুল বোঝাবুঝি দেখা দেওয়ার আশঙ্কা আছে। আহারে-বিহারে সতর্ক থাকুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারে। ধর্মকর্মের প্রতি আগ্রহবোধ করতে পারেন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করবেন। শরীর হঠাৎ অসুস্থ হতে পারে। আপনার কোনো হটকারী সিদ্ধান্ত পারিবারিক অশান্তির কারণ হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আপনজন কারো সঙ্গে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। পারস্পরিক মতবিরোধ আলোচনার মাধ্যমে মিটিয়ে নিলে ভালো করবেন। দূর থেকে কোনো সংবাদ পেতে পারেন। যেকোনো সিদ্ধান্ত নেওয়ার আগে ভালোভাবে চিন্তা করে নিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন।

বিজনেস আওয়ার/২৫ অক্টোবর, ২০১৮/আরএইচ

উপরে