ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬


দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

২০১৮ অক্টোবর ২৬ ১১:০৩:০০

বিজনেস আওয়ার ডেস্ক : আজ ১১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ এবং ১৫ সফর ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ১ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ২৩ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শনি ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা : ৮ ও ৯। শুভ বার : শনি ও মঙ্গল। শুভ রত্ন : নীলা ও রক্তপ্রবাল। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। কোনো বিশেষ রঙের পোশাকের প্রতি আকর্ষণবোধ করতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফল আপনার বিপক্ষে চলে যেতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা নিন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতেও পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

অসুস্থ পিতার চিকিৎসার ব্যাপারে যত্নবান হওয়ার চেষ্টা করুন। কোনো ধরনের উৎসব-অনুষ্ঠানে যোগদান করতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সুফল পেতে পারেন। পেশাগত দিক মোটামুটি ভালো থাকতে পারে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিক্রয়-বাণিজ্য লোকসান হতে পারে। শরীর অসুস্থ হতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দিনটি খুব একটা অনুকূল নাও হতে পারে। আইনি ঝামেলায় না জড়ালেই ভালো করবেন। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। সে ক্ষেত্রে সতর্ক থাকুন। বিবাদ এড়িয়ে চলুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। শত্রুরা ক্ষতি করার জন্য চেষ্টা করতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। যাবতীয় ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন। সন্তানের কোনো বিষয় নিয়ে চিন্তিত হতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আধ্যাত্মিক চিন্তা-ভাবনায় সমৃদ্ধি আসতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। শরীর হঠাৎ অসুস্থ হতে পারে। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

খুব ঘনিষ্ঠ কারো সঙ্গে মতানৈক্য দেখা দিতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। কোনো কারণে বিদেশযাত্রা বিঘ্নিত হতে পারে। পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলুন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। চক্ষু-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। নতুন করে কাউকে ধারকর্জ দেওয়া থেকে বিরত থাকুন।

বিজনেস আওয়ার / ২৬ অক্টোবর, ২০১৮/আরএইচ

উপরে