ঢাকা, রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬


দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

২০১৮ নভেম্বর ০২ ১৭:৪৫:২২

বিজনেস আওয়ার ডেস্ক : আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা : ২ ও ৯। শুভ বার : সোম ও মঙ্গল। শুভ রত্ন : মুক্তা ও রক্তপ্রবাল।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। মন ভালো থাকবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আবেগ সংযত রাখুন।

মিথুন (২১ মে-২০ জুন)

ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কণ্ঠ-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। ঠান্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করতে চেষ্টা করুন। আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। পড়াশোনায় আনন্দ পাবেন। মাথাব্যথায় ভুগতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। অপরের প্রতি সদাচরণ করার চেষ্টা করুন। শরীর ভালো থাকতে পারে। কোনো বিশেষ পোশাক ভালো লাগতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যেতে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের পরামর্শ গ্রহণ করুন। বন্ধুদের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

সামাজিক কাজকর্মে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলার সম্মুখীন হতে পারেন। কোনো ধরনের সামাজিক সমস্যা সৃষ্টি হতে পারে। রিপুকে সংযত রাখুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকবে। প্রণয়-প্রস্তাবে সাড়া পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

বিজনেস আওয়ার /০২ নভেম্বর, ২০১৮/আরএইচ

উপরে