ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬


প্রিমিয়াম ডিজাইনের অপো এ৭ আসছে দুটি আকর্ষণীয় কালারে

২০১৮ নভেম্বর ১৬ ১৩:১০:৫৫

বিজনেস আওয়ার প্রতিবেদক : সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো, বাজারে লেটেস্ট মডেলের হ্যান্ডসেট এ৭ দুটি আকর্ষণীয় গ্ল্যারিং গোল্ড এবং গ্লেজ ব্লু কালারে আনতে যাচ্ছে। এই স্মার্টফোনটি সাশ্রয়ী দামে শক্তিশালী ব্যাটারি প্রদান করে গ্রাহকদের প্রত্যাশা পূরণ করবে।

অপো এ সিরিজ বাজার আসার পর থেকে অপোর বেস্ট সেলিং স্মার্টফোনের মুকুট ধরে রেখেছে। সম্পূর্ণ নতুন অপো এ৭ হ্যান্ডসেটে রয়েছে এআই ২.০ সম্পন্ন ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, যার মাধ্যমে গ্রাহকরা উপভোগ করতে পারবেন একদম প্রাকৃতিক সেলফি, এতে দীর্ঘস্থায়ী কার্যক্ষমতার জন্য রয়েছে ৪,২৩০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি। সাশ্রয়ী দামের এই হ্যান্ডসেটটি বাংলাদেশের গ্রাহকদেরকে সত্যিই সন্তুষ্ট করতে সক্ষম হবে। একই সাথে দু'টি ট্রেন্ডি কালার গ্ল্যারিং গোল্ড এবং গ্লেজ ব্লু নিয়ে আসতে অপো তার প্রোডাক্ট ডিজাইনে কন্ট্রাস্টিং বিউটি-এর ধারণা ব্যবহার করেছে। এছাড়াও এর পিছনের টেক্সার ক্যাসিং এ ৩ডি হিট কার্ভড শিট এবং গ্রেটিং প্যাটার্ন ফোনটিকে দিয়েছে প্রিমিয়াম লুক।

অপো এ৭ হ্যান্ডসেটটি বাজারে আসার বিষয়ে অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, এ সিরিজের স্মার্টফোনসমূহের মাধ্যমে আমরা তরুণদের মধ্যে অত্যাধুনিক ফিচার যেমন-ডুয়েল ক্যামেরা সেটআপ, বৃহৎ স্ক্রিন এবং শক্তিশালী ব্যাটারির সাথে সাশ্রয়ী দামের যে চাহিদা তা পূরণ করতে চাই। এই হ্যান্ডসেটের শক্তিশালী ব্যাটারির মাধ্যমে ফোনকে চার্জ করা নিয়ে কোনো দুশ্চিন্তা ছাড়াই জীবনকে করতে পারবেন আরও গতিশীল এবং স্টাইলিশ এ৭ এর আকর্ষণীয় ক্যামেরা দিয়ে চমৎকার মুহুর্তগুলো ধরে রাখারও সুযোগ থাকছে।

নভেম্বরের মাঝামাঝি বাংলাদেশের বাজারে অপো এ৭ হ্যান্ডসেট নিয়ে আসার মাধ্যমে অপো এ সিরিজ এবং এফ সিরিজের সাফল্যকেই ছুঁতে চায়। এতে রয়েছে ৬.২ ইঞ্চি ডিসপ্লে, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি ইন্টারনাল মেমরি, ২৫৬ জিবি পর্যন্ত বাড়তি মেমরি ব্যবহারের সুবিধা, ফিঙ্গাপ্রিন্ট সেন্সরসহ আরও অত্যাধুকি সব ফিচার। আকর্ষণীয় ডিজাইন এবং অত্যাধুনিক ফিচারসমূহের মাধ্যমে সাশ্রয়ী মূল্যের এই হ্যান্ডসেটটি অপো-এর সম্মানিত গ্রাহকদের প্রত্যাশাকে পূরণ করবে।

বিজনেন আওয়ার/১৬ নভেম্বর, ২০১৮/আরএইচ

উপরে