ঢাকা, রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫


সাপ ভেবে পিটিয়ে স্ত্রীর পা ভাঙলেন স্বামী

২০১৯ জানুয়ারি ০৯ ০৯:৫১:০৬

আন্তর্জাতিক ডেস্ক : বর্তমানে নারীরা অনেক বেশি ফ্যাশন সচেতন। এই নারীও তেমনই একজন। বাসায় মাঝেমধ্যেই তিনি নানা ধরনের পোশাক আনতেন এবং সেগুলো ট্রায়াল দিতেন। কখনওবা এসব পোশাক পরে ছবি দিতেন ফেসবুকে।

কিন্তু তার ফ্যাশন সচেতনতা এবং শখই চরম বিপত্তি ডেকে আনলো। অস্ট্রেলিয়ার বাসিন্দা এই নারী সম্প্রতি একটি পোশাক কিনে আনেন। সাপের খোলসের মতো দেখতে পোশাকটি পরে সারাদিন তিনি নানা ধরনের ছবি তোলেন। শেষ পর্যন্ত এটা পরেই রাতে শুয়ে পড়েন তিনি।

ওই নারী সম্প্রতি সাপের চামড়ার মতো দেখতে একটি পোশাক কিনে আনেন। পা পর্যন্ত ঢাকা সেই পোশাক। সেটা পরে সারা দিন নানা ছবিও তোলেন। পোশাকটি এতই পছন্দের ছিল যে, ওই নারী সেটা পরেই রাতে শুয়ে পড়েন। পুরো শরীর চাদর দিয়ে ঢাকা ছিল তার। তবে পা দুটো চাদরের বাইরেই ছিল।

ওই নারীর স্বামী ঘরে প্রবেশ করেই দেখেন, বিছানায় কালো রঙয়ের কী যেন জ্বলজ্বল করছে। একটু ভালো করে দেখার পর তিনি সিদ্ধান্তে উপনীত হন, এটা সাপ। সঙ্গে সঙ্গে ঘরের কোণে রাখা বেসবলের ব্যাট দিয়ে প্রচণ্ড জোরে আঘাত করেন স্ত্রীর পা দুটোর ওপর। এতে তার স্ত্রী চিৎকার দিয়ে উঠে।

অবশ্য ততক্ষণে এই নারীর পা ভেঙে যায়। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার পর বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া আসে। কেউ কেউ এই ঘটনায় নিছক বিনোদন নিয়েছেন আবার কেউবা সমবেদনা জানিয়েছেন ওই নারীর প্রতি।

বিজনেস আওয়ার/০৯ জানুয়ারি, ২০১৮/এমএএস

উপরে