ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬


আবারও বিপিএলের সূচি বদল

২০১৯ জানুয়ারি ১২ ১১:০৫:১৭

স্পোর্টস ডেস্ক : গত ৫ জানুয়ারি থেকে মাঠে গড়িয়েছে বিপিএলের ষষ্ঠ আসর। কিন্তু আগের আসরগুলোর মতো এবার দর্শকদের ঢল দেখা যাচ্ছে না মাঠে। আয়োজকদের নানারকম অব্যবস্থাপনা আর ম্যাচের সময় নিয়ে বিস্তর অভিযোগ মাঠ ও মাঠের বাইরের টিভি দর্শকদের।

বহুমুখী সমালোচনার পর শেষ পর্যন্ত নড়েচড়ে বসেছে আয়োজকরা। শনিবার (১২ জানুয়ারি) থেকে থেকে বদলে যাচ্ছে বিপিএলের সময়সূচি। আজ থেকে বিপিএলে দিনের প্রথম ম্যাচটি দুপুর সাড়ে ১২টার পরিবর্তে শুরু হবে দুপুর দেড়টায়। আর দ্বিতীয় ম্যাচটি বিকেল সাড়ে ৫টার পরিবর্তে সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে।

তবে শুক্রবারে থাকা ম্যাচগুলো আগের মতোই দুপুর ২টা আর সন্ধ্যা ৭টায় শুরু হবে। টুর্নামেন্টের বাদবাকি সব ম্যাচের জন্য এই পরিবর্তিত সময়সূচি প্রযোজ্য হবে। বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য ও বিসিবির পরিচালক জালাল ইউনুস সংবাদমাধ্যমকে পরিবর্তিত সময়সূচির কথা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে বিপিএলের টেকনিক্যাল কমিটির প্রধানের দায়িত্বে থাকা জালাল ইউনুস বলেন, প্রথম কয়েকদিন মাঠে প্রত্যাশিত দর্শক হয়নি। আশা করছি পরিবর্তিত সময়ে ছাত্রছাত্রীসহ অনেকেই মাঠে উপস্থিত হবেন।

শুরু থেকেই নিম্নমানের সম্প্রচার, ধারাভাষ্যে অসামঞ্জস্য, ডিআরএস সিস্টেমে স্নিকোমিটার ও আলট্রা এজ না থাকাসহ বিভিন্ন অভিযোগ চলছিল বিপিএলের এবারের আসর নিয়ে। তবে সময়সূচিতে পরিবর্তন এনে মাঠে দর্শক টানার ক্ষেত্রে বড় একটি ইতিবাচক পদক্ষেপ নিল বিপিএল কর্তৃপক্ষ।

বিজনেস আওয়ার/১২ জানুয়ারি, ২০১৮/এমএএস

উপরে