ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬


অবশেষে এক হলেন ন্যান্সি-জায়েদ

২০১৯ জানুয়ারি ১২ ১২:৪৮:৩৩

বিনোদন ডেস্ক : সংসার জীবনে ভুল বোঝাবুঝি আর মান-অভিমান থাকবে এটাই স্বাভাবিক। অনেকেই বলেন মান-অভিমান না থাকলে নাকি ভালোবাসাটা ঠিক জমেনা! সেই মান-অভিমান এবং মতানৈক্যের কারণে মাস দুয়েক আলাদা ছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি-জায়েদ। মানবিক দ্বন্দ্ব আর মতানৈক্যের অবসান ঘটিয়ে আবার দুইয়ে মিলে এক হলেন ন্যান্সি-জায়েদ।

এ প্রসঙ্গে ন্যান্সিবলেন, আমরা সব সময়ই এক ছিলাম। দু'জনের প্রতি দু'জনার ভালোবাসার কমতি ছিলো না কখনোই। জায়েদ খুব ভালো একজন মানুষ। এজন্য তার সঙ্গে আমি প্রায়ই মান-অভিমান করি, সে করে না। রাগের কথা বললেও রাগ করে না, এটাও তার প্রতি আমার অভিমানের আরেকটা কারণ। যাই হোক, অভিমানের পালা শেষ। অতঃপর আমরা সুখে-শান্তিতে বসবাস করতে শুরু করেছি।

ন্যান্সি-জায়েদের সংসার জীবন ছয় বছরেরও বেশি সময় অতিক্রম করেছে। এর আগে তাদের সাংসারিক দ্বন্দ্বের কথা শোনা যায়নি। বরং বিভিন্ন অনুষ্ঠানে ন্যানসি-জায়েদকে প্রায়ই একসঙ্গে দেখা গেছে। এছাড়া কিছুদিন আগে ন্যানসির জন্মদিনে (১৩ জানুয়ারি) জায়েদ তাকে জমি উপহার দেন। নাজিমুজ্জামান জায়েদের বাড়ি ময়মনসিংহে। তিনি স্থানীয় পৌরসভায় চাকরির পাশাপাশি ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন।

বিজনেস আওয়ার/১২ জানুয়ারি, ২০১৮/এমএএস

উপরে