ঢাকা, শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫


‘অহংকার নয়, এটা আমাদের জন্য অলংকার‘

২০১৯ জানুয়ারি ১২ ১৯:৫৭:০৩

শাকিলুর রহমান : ২০১৮ সালে যাত্রা শুরু করে দেশের অন্যতম শীর্ষ নাটক, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও মিউজিক ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সৃষ্টি মাল্টিমিডিয়া। এই এক বছরে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে ২ লাখ ২৫ হাজার সাবস্ক্রাইবারের মাইলফলক স্পর্শ করলো।

তারই ধারাবাহিকতায় গতকাল রাজধানীর একটি হোটেলে বিশেষ একটি অনুষ্ঠানের আয়োজন করে প্রযোজনা প্রতিষ্ঠান সৃষ্টি মাল্টিমিডিয়া। এসময় উপস্থিত ছিলেন নির্মাতা নয়ন মিলটন, অভিনেত্রী ফারজানা রিক্তা, অভিনেত্রী এ্যানি খান সহ আরও অনেকে।

সাবস্ক্রাইবারের মাইলফলক নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করে সৃষ্টি মাল্টিমিডিয়ার কর্নধার ও নির্মাতা নয়ন মিলটন বিজনেস আওয়ারকে বলেন, ‘সব দর্শকদের অনেক ধন্যবাদ। তাদের ভালবাসায় আমরা এ পর্যন্ত এসেছি। এটা আমাদের জন্য অহংকার নয়, এটা আমাদের জন্য অলংকার। আমরা সব সময়ই চেস্টা করে এসেছি দর্শকদের নতুন কিছু দিতে ভালো ভালো কাজ উপহার দিতে।’

তিনি আরও বলেন, ‘অতীতের মতো ভবিষ্যতেও আমরা আপনাদের সবার প্রত্যক্ষ ও পরোক্ষ সমর্থন সহযোগিতা ও ভালোবাসা চাই। সুস্থ ধারায় বাংলা নাটকের জয় হোক এটা সব সময়ই আমরা চাই।’

সম্প্রতি মুক্তি পেয়েছে নির্মাতা নয়ন মিলটনের নতুন নাটক ‘আদম ব্যাপারী’। এরই মধ্যে নাটকটি ব্যাপক সাড়াও ফেলেছে।

নাটকটিতে অভিনয় করেছেন আ খ ম হাসান, উর্মিলা শ্রাবন্তী কর, নয়ন বাবু, ফারজানা রিক্তা, আফফান মিতুল ও আরো অনেকে।

প্রযোজনা প্রতিষ্ঠান সৃষ্টি মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে খুব শিগগির আরো নতুন কিছু নাটক মুক্তি দেওয়া হবে বলেও জানান এই নির্মাতা।

বিজনেস আওয়ার/১২ জানুয়ারি, ২০১৯/আরএইচ

উপরে