sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬


সাংবাদিকদের আবাসনের ব্যবস্থা করবে সরকার : তথ্যমন্ত্রী

০৫:০২পিএম, ১৪ জানুয়ারি ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : সাংবাদিকদের আবাসনের ব্যবস্থা করার প্রতিশ্রুতি দিয়েছিল ক্ষমতাশীল আওয়ামী লীগ। সেই অনুসারে আগামী ২৮ জানুয়ারির মধ্যে নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের প্রজ্ঞাপন জারির ব্যবস্থা গ্রহণ করা হবে। জানালেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে এ কথা জানান তিনি।

হাছান মাহমুদ বলেন, সংবাদকর্মীদর জন্য নবম ওয়েজবোর্ডের প্রজ্ঞাপন প্রকাশের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে এবং আমি আজ থেকেই এ ব্যাপারে কাজ শুরু করবো।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী সাংবাদিকবান্ধব। সারাজীবন আওয়ামী লীগের বিরুদ্ধে লি‌খে‌ছে এমন সাংবাদিকও তা‌দের প্রয়োজনের মুহূর্তে প্রধানমন্ত্রীর সহযোগিতা পেয়েছেন, ভবিষ্যতেও পাবেন।

তিনি বলেন, গণমাধ্যম যেমন রাষ্ট্রের কল্যাণে কাজ করতে পারে তেমনি অপসাংবাদিকতার মাধ্যমে রাষ্ট্রের বড় ধরনের ক্ষতি হতে পারে। এ জন্য বিএফইউজে ও ডিইউজে নেতাদের অপসাংবাদিকদের বিরুদ্ধে সংগঠনের পক্ষ থেকে ব্যবস্থা গ্রহণ করতে হবে।

বিএফইউজে সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে ও ডিইউজে সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিএফইউজে মহাসচিব শাবান মাহমুদ, ডিইউজের সহ-সভাপতি খন্দকার মোজাম্মেল হক, যুগ্ম মহাসচিব আবদুল মজিদ, ডিইউজের যুগ্ম মহাসচিব আকতার হোসেন, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ বক্তব্য রাখেন।

বিজনেস আওয়ার/১৪ জানুয়ারি, ২০১৯/আরএইচ

এই বিভাগের অন্যান্য খবর

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চিত্র সাংবাদিকের আত্মহত্যার চেষ্টা
আমার মৃত্যুর জন্য সময় টেলিভিশন কর্তৃপক্ষ দায়ী

উপরে