sristymultimedia.com

ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬


'ওয়েজ বোর্ড বাস্তবায়নে সরকার আন্তরিক'

০৬:৩৬পিএম, ২৬ জানুয়ারি ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : নবম ওয়েজ বোর্ড বাস্তবায়নে বর্তমান সরকার খুবই আন্তরিক বলে জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ বিষয় নিয়ে আরও আলোচনার বাকি রয়েছে এবং আলোচনার মাধ্যেমে সকল জটিলতা দূর করা হবে। এজন্য সবার সহযোগিতা ও ত্যাগ করার আহ্বান জানান তিনি।

শনিবার (২৬ জানুয়ারি) তথ্য মন্ত্রণালয়ে সভাকক্ষে নিউজ পেপার ওনার্স অ্যাসোসিয়েশনের নেতাদের সঙ্গে বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, মন্ত্রিপরিষদের প্রথম বৈঠকে নবম ওয়েজ বোর্ড বাস্তবায়নের বিষয়টি এজেন্ডায় ছিল। এরপরই এ বিষয়ে শক্তিশালী মন্ত্রিসভা কমিটি গঠন করা হয়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, টেলিভিশনের বিষয়টি বিবেচনায় আনা হচ্ছে। ইতোমধ্যে এটি আলোচনায় এসেছে। এমনকি ভুঁইফোঁড় অনলাইন চিহ্নিত করা হচ্ছে।

এর আগে আজ বেলা পৌনে ১১টায় তথ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে নবম সংবাদপত্র ওয়েজ বোর্ড সংক্রান্ত সভা শুরু হয়। এতে সভাপতিত্ব করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সভায় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ উপস্থিত ছিলেন।

বিজনেস আওয়ার/২৬ জানুয়ারি, ২০১৯/আরএইচ

এই বিভাগের অন্যান্য খবর

রাজধানীতে হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার
রাজধানীতে হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার

উপরে