ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬


আবাসন মেলা শেষ হচ্ছে আজ

২০১৯ ফেব্রুয়ারি ১০ ১০:৫৬:০৫

বিজনেস আওয়ার প্রতিবেদক : রাজধানীতে চলছে আবাসন খাতের সবচেয়ে বড় আয়োজন 'রিহ্যাব ফেয়ার-২০১৯।' ক্রেতা ও দর্শনার্থীদের পদচারণায় মুখর এ মেলা শেষ হচ্ছে রোববার (১০ ফেব্রুয়ারি)।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে 'স্বপ্নীল আবাসন সবুজ দেশ, লাল সবুজের বাংলাদেশ' স্লোগানে গত ৬ ফেব্রুয়ারি শুরু হয় রিহ্যাব ফেয়ার। পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ারে ক্রেতাদের আকৃষ্ট করতে রিয়েল এস্টেট প্রতিষ্ঠানগুলো বিভিন্ন হারে মূল্যছাড় দিয়েছে।

এবারে মেলায় ক্রেতাদের আগ্রহ রয়েছে ছোট আকারের ফ্ল্যাটের দিকে। মেলায় স্বল্প ও মধ্যবিত্ত ক্রেতার সংখ্যা সব চেয়ে বেশি। এ বছর মেলায় ২০২টি স্টল রয়েছে। মেলায় ২০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১৪ অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান অংশ নিয়েছে। আর কো-স্পন্সর হিসেবে আছে মোট ৩০টি প্রতিষ্ঠান।

মেলায় প্রবেশে দুই ধরনের টিকিট রয়েছে। একটি সিঙ্গেল এন্ট্রি অপরটি মাল্টিপল এন্ট্রি। সিঙ্গেল টিকিটের প্রবেশ মূল্য ৫০ টাকা। আর মাল্টিপল এন্ট্রি টিকিটের প্রবেশ মূল্য ১০০ টাকা। মাল্টিপল এন্ট্রি টিকিট দিয়ে একজন দর্শনার্থী মেলার সময় পাঁচবার প্রবেশ করতে পারবেন।

এন্ট্রি টিকিটের প্রাপ্ত সম্পন্ন অর্থ দুস্থদের সাহায্যার্থে ব্যয় করা হবে। এছাড়া এন্ট্রি টিকিটের রাফ্রেল ড্র তে থাকছে আকর্ষণীয় পুরস্কার। মেলার শেষ দিন রাত ৯টায় রাফেল ড্র অনুষ্ঠিত হবে।

এ বছর রাফেল ড্রতে ১ম পুরস্কার- একটি প্রাইভেট কার, ২য় পুরস্কার একটি মোটরসাইকেল, ৩য় পুরস্কার একটি ফ্রিজ, ৪র্থ পুরস্কার-একটি ৪৩ ইঞ্চি এলইডি টেলিভিশন, ৫ম পুরস্কার-একটি ওয়াসিং মেশিন এবং ৬ষ্ঠ পুরস্কার- ডিপ ফ্রিজ (১টি), ৭ম পুরস্কার- মোবাইল ফোন (১টি), ৮ম পুরস্কার- মোবাইল ফোন (১টি), ৯ম পুরস্কার- মাইক্রো ওভেন (১টি) এবং ১০ম পুরস্কার- এয়ার কুলার (১টি)।

এছাড়া মেলার প্রতিদিন র‌্যাফেল ড্র থাকছে। প্রথম পুরস্কার দুই রাত তিন দিনের হোটেল প্যাকেজসহ কাপল এয়ার টিকিটে সিঙ্গাপুর ভ্রমণ। দ্বিতীয় পুরস্কার ঢাকা-মালয়েশিয়া-ঢাকা ও তৃতীয় পুরস্কার হিসেবে থাকছে ঢাকা-ব্যাংকক-ঢাকার কাপল এয়ার টিকিট।

www.rehabfair2019.com এই ওয়েব সাইটে লটারি বিজয়ীদের নাম প্রকাশ করা হবে।

বিজনেস আওয়ার/১০ ফেব্রুয়ারি, ২০১৮/এমএএস

উপরে