ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫


জাহ্নবী-ঈশান একই পোশাকে ক্যামেরাবন্দি

২০১৯ ফেব্রুয়ারি ১০ ২১:৫৮:৩৭

বিজনেস আওয়ার ডেস্ক : কৌতূহল-জাগানিয়া পোশাক পরে এবার ক্যামেরাবন্দি হলেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। লাল রঙের হুডি পরে জিমনেশিয়ামের বাইরে দেখা যায় তাঁকে। আর চমক লাগিয়েছেন ঈশান খট্টর, একই পোশাক পরে সেলফি তুলেছেন তিনি।

গত বছর ‘ধড়ক’ দিয়ে হিন্দি চলচ্চিত্রে অভিষেক হয় প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুরের। একই ছবিতে অভিষেক হয় অভিনেতা শহিদ কাপুরের ভাই ঈশান খট্টরের। বক্স অফিসে হিট করে ছবিটি। সেই থেকে জাহ্নবী-ঈশানের প্রেমের গুঞ্জন বি-টাউনে ছড়ায়। যদিও এ খবর উড়িয়ে দিয়েছেন দুজনই।

লাল রঙের হুডিতে লেখা ‘হাসল কারো ভাসাদ নেহি’। জাহ্নবী এর সঙ্গে পরেছেন মেরুন হট প্যান্ট, সঙ্গে ছিল ডেনিমের ব্যাগ। পায়ে ছিল রুপালি চপ্পল। আর ক্লোজআপ সেলফির কারণে হুডির সঙ্গে ঈশান কী পরেছিলেন, তা লক্ষ করা যায়নি।

প্রযোজক করণ জোহরের ‘ধড়ক’ ছবি দিয়ে পাদপ্রদীপের আলোয় আসেন জাহ্নবী ও ঈশান দুজনই। বি-টাউনে গুঞ্জন, এই ছবির শুটিং চলাকালেই ঘনিষ্ঠ হন দুজন, এরপর ‘ডেট’ শুরু করেন। দুজনেরই ভাই—জাহ্নবীর ভাই অর্জুন কাপুর ও ঈশানের ভাই শহিদ কাপুর টেলিভিশন শোতে স্বীকার করেছিলেন, দুজনের সম্পর্ক নিয়ে বেশ ‘কানাঘুষা চলছে’।

জাহ্নবী ও ঈশানকে প্রায়ই একসঙ্গে বাইরে যেতে দেখা যায়। কখনো সিনেমা দেখতে, কখনো জিমে একসঙ্গে যান তাঁরা। ঈশানের জন্মদিনে তাঁর বাড়িতে গিয়ে শুভেচ্ছা জানিয়ে এসেছেন জাহ্নবী, সঙ্গে ছিলেন শহিদ ও তাঁর স্ত্রী মীরা এবং তাঁদের দুই সন্তান মিশা ও জেইন কাপুর।

‘ধড়ক’ পরিচালনা করেন ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ও ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ খ্যাত পরিচালক শশাঙ্ক খৈতান।

‘সাইরাত’ ছবির রিমেক ভার্সন ‘ধড়ক’। নানা কারণেই জাহ্নবীর জন্য স্মরণীয় ছবি ‘ধড়ক’। একবার জাহ্নবী বলেছিলেন, আসল ছবিটি থেকেই অনুপ্রাণিত হয়েছেন তিনি। আর এরপরই মা শ্রীদেবীকে বলেছিলেন বলিউডে অভিষেকের কথা। মা তাঁকে অনেক প্রেরণা জুগিয়েছিলেন। কিন্তু ‘ধড়ক’ মুক্তির কয়েক মাস আগে এক দুর্ভাগ্যজনক দুর্ঘটনায় প্রাণ হারান সুপারস্টার শ্রীদেবী।

বিজনেস আওয়ার/১০ জানুয়ারি, ২০১৯/আরএইচ

উপরে