ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫


নিউজিল্যান্ডে জয়ের ব্যাপারে আশাবাদী মিরাজ

২০১৯ ফেব্রুয়ারি ১১ ১০:৪৩:৪৬

স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে ভালো খেলে ওয়ানডে সিরিজ জয়ের প্রত্যয় টিম বাংলাদেশের। এমনটাই জানিয়েছেন টাইগার অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। সিরিজ শুরুর আগে প্রস্তুতি ম্যাচে হারলেও, ক্রিকেটাররা পর্যাপ্ত অনুশীলন করতে পেরেছেন।

একমাত্র প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে লড়াই করেও, ২ উইকেটে হেরেছে বাংলাদেশ। তবে হারলেও ,ব্যাট হাতে মুশফিক-মাহমুদুল্লাহ-সাব্বিররা আর বল হাতে মোস্তাফিজ-মিরাজ-নাঈম হাসানরা নিজেদের প্রস্তুতিটা ভালভাবেই সেরে নিয়েছেন।

তাইতো প্রস্তুতি ম্যাচটি দলের ক্রিকেটারদের শতভাগ চাঙ্গা করবে উল্লেখ করে টাইগার অলরাউন্ডার মেহেদি মিরাজ বলেন, 'আজকে ৫০ ওভারের ম্যাচ খেলা হয়েছে সামনে ওডিয়াই সিরিজ। আজকের ম্যাচটা খুবই গুরুত্বপূর্ণ ছিল। বিশেষ করে নিউজিল্যান্ডের কন্ডিশন বোঝা দরকার ছিল। সেই সঙ্গে আমাদের ব্যাটসম্যান-বোলাররা কিভাবে খেলবে তা বোঝা উচিত ছিল। সেটা ঠিকমত হয়েছে।

এদিকে, প্রস্ততি ম্যাচে টাইগার টপ-অর্ডাররা যেন চূড়ান্ত ব্যর্থতার পরিচয় দিয়েছে। যেখানে সৌম্য, লিটন , মিঠুনরা নামের প্রতি একেবারেই সুবিচার করতে পারেননি। তারপরও ভুল শুধরে কিউদের বিপক্ষে ম্যাচ বাই ম্যাচ ভাল খেলতে চায় টিম বাংলাদেশ।

মিরাজ বলেন, এখানে কন্ডিশনের সঙ্গে আমাদের পরিচিত হতে হবে। কারণ আমাদের তিনটা ওয়ানডে এবং তিনটা টেস্ট আছে। আর যত তাড়াতাড়ি কন্ডিশনের সঙ্গে পরিচিত হবো তত আমাদের জন্যে ভাল। যে খেলোয়াড়রা আগে এসেছেন তারা অনেক পরিশ্রম করেছে। এছাড়া আমরাও পরিশ্রম করেছি। সামনের ম্যাচগুলোতে এটা কাজে দিবে।'

উল্লেখ্য, বুধবার নেপিয়ারে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ব্ল্যাক ক্যাপদের মুখোমুখি হবে মাশরাফি বাহিনী।

বিজনেস আওয়ার/১১ ফেব্রুয়ারি, ২০১৮/এমএএস

উপরে