ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫


শেখ হাসিনাকে মাহাথির ও নিকোলের অভিনন্দন

২০১৯ ফেব্রুয়ারি ১১ ১১:৩৪:০৩

বিজনেস আওয়ার ডেস্ক : চতুর্থবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করায় শেখ হাসিনাকে মালয়েশিয়া ও আর্মেনিয়ার প্রধানমন্ত্রীসহ বিশ্ব নেতারা আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাঠানো বার্তায় মাহাথির মোহাম্মদ বলেন, শেখ হাসিনা পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ায় আমি আপনাকে উষ্ণ ও আন্তরিক অভিনন্দন জানাই। নিরঙ্কুশ বিজয় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে আপনার অবদানের জন্য আপনার প্রতি বাংলাদেশের মানুষের সমর্থনের প্রতিফলন।

মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন যে, দুই দেশ পারস্পরিক কল্যাণে অংশীদারিত্ব এবং বর্তমান সম্পর্ককে আরও অধিক উচ্চতায় নিয়ে যেতে সহযোগিতা অব্যাহত রাখবে। আমি আস্থাবান যে দুদেশের মধ্যে বিদ্যমান সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ও বন্ধুত্ব আপনার সুযোগ্য নেতৃত্বে দ্বিপক্ষীয় এবং আন্তর্জাতিক উভয় ক্ষেত্রে আরও জোরদার ও সংহত হবে।

মাহাথির আরও বলেন, আমাদের জনগণ ও দেশের পারস্পরিক কল্যাণকর বিষয়গুলো আরও এগিয়ে নিতে আমি আপনার সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করার অপেক্ষায় রয়েছি।

আর্মেনিয়ার প্রধানমন্ত্রী নিকোল পাশিনিয়ান তার বার্তায় বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রীর পদে পুনরায় আসীন হওয়া উপলক্ষে আমি আপনাকে আন্তরিক অভিনন্দন জানাই।

আমি আস্থাবান যে, আপনার দায়িত্ব পালন মেয়াদে আর্মেনিয়া ও বাংলাদেশের মধ্যে সদিচ্ছা, পারস্পরিক আস্থা ও বন্ধুত্বের ভিত্তিতে প্রতিষ্ঠিত বর্তমান সম্পর্ক আমাদের দু’দেশের জনগণের কল্যাণে আরও বিস্তৃত ও জোরদার হবে।

আর্মেনিয়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও সার্বিক সাফল্য এবং বাংলাদেশের বন্ধুপ্রতীম জনগণের শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। খবর বাসস।

বিজনেস আওয়ার/১১ ফেব্রুয়ারি, ২০১৮/এমএএস

উপরে