ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬


'নড়াইলকে মডেল জেলা হিসাবে গড়ে তুলব'

২০১৯ ফেব্রুয়ারি ২৭ ১৪:৪৫:৩৪

বিজনেস আওয়ার প্রতিবেদক (নড়াইল) : নড়াইলে জেলার পদস্থ কর্মকর্তাদের সঙ্গে নড়াইল-২ সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার প্রথম মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ ফেব্রুয়ারি) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নড়াইল জেলা প্রশাসনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় মাশরাফি বিন মুর্তজা বলেন, নড়াইলকে মডেল জেলা হিসাবে গড়ে তুলতে চাই। এই জন্য আপনাদের সবার সহায়তা চাই। আপনারা সবাই সহযোগীতা করলে আশা করি আমি নড়াইলকে মডেল জেলা হিসাবে গড়ে তুলতে পারব।

নড়াইলকে মাদকমুক্ত করতে এবং জেলার উন্নয়ন করতে ও সুন্দর বাসযোগ্য নড়াইল গড়তে স্থানীয় প্রশাসনসহ সবার সহযোগীতা কামনা করেন মাশরাফি। তার পক্ষ থেকেও সকল প্রকার সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

এছাড়া মাশরাফির নাম ভাঙ্গিয়ে কেউ যদি কোন প্রকার প্রতারণা করে সে বিষয়ে তাকে অবহিত করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে সভায় এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন পিপিএম, স্থানীয় সরকারর বিভাগ নড়াইলের উপ-পরিচালক মো. মনিরুজ্জামান, পৌর মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, সড়ক ও জনপথ বিভাগ, গণপূর্ত, জনস্বাস্থ্য বিভাগ, পানি উন্নয়ন বোর্ড, নড়াইলের নির্বাহী প্রকৌশলীগণ, সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাগণ, সরকারি কর্মকর্তাগণ।

বিজনেস আওয়ার/২৭ ফেব্রুয়ারি, ২০১৯/এমএএস

উপরে