ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬


ম্যানইউকে হারাল আর্সেনাল

২০১৯ মার্চ ১১ ০৮:৫৯:২৬

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে হাই ভোল্টেজ ম্যাচে রোববার রাতে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে দারুণ জয় পেয়েছে আর্সেনাল। গ্রানিট শাকা ও আউবামেয়াংয়ের গোলে ঘরের মাঠে ম্যানউইকে ২-০ গোলে হারিয়েছে গানাররা।

এমিরেটস স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আধিপত্য দেখায় আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের নবম মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল ম্যানইউ। লুক শ'য়ের ক্রস থেকে লুকাকুর নেওয়া শট গোলপোস্টে লেগে ফিরে আসে।

তবে ম্যাচের ১২ মিনিটে এগিয়ে যায় আর্সেনাল। লাকাজাত্তের পাস থেকে ডি বক্সের বাহিরে থেকে বাম পায়ে বাঁকানো এক শট করেন গ্রানিট শাকা। সেটি ঠেকানোর কোন সুযোগই পাননি ম্যানইউর গোলরক্ষক ডি গিয়া। বল বাম কর্নার দিয়ে জালে জড়ালে ১-০ গোলে এগিয়ে যায় আর্সেনাল।

১৯ মিনিটে ফ্রেডের শট গোলবারে লাগলে সমতায় ফেরার সুযোগ নষ্ট হয় রেড ডেভিলসদের। এরপর বেশ কয়েকবার আক্রমণ করলেও আর্সেনালের শক্ত ডিফেন্সে গোল আদায় করতে পারেনি ম্যানইউ।

বিরতির পর ৫০ মিনিটে সমতায় ফেরার সুযোগ পেয়েছিল ম্যানইউ। গোলরক্ষককে একা পেয়েও গোল করতে ব্যর্থ হন বেলজিয়ান স্ট্রাইকার লুকাকু। তবে ৬৮ মিনিটে ব্যবধান বাড়ানোর সুযোগ আসে আর্সেনালের সামনে।

পেনাল্টি ডি-বক্সে লাকাজাত্তেকে ফেলে দেন ফ্রেড। পেনাল্টি পায় স্বাগতিক দল। স্পট কিক থেকে গোল করে ব্যবধান ২-০ করেন আউবামেয়াং। ম্যাচের বাকিটা সময় কোনো দলই গোলের দেখা না পেলে শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে উনাই এমরির শিষ্যরা।

বিজনেস আওয়ার/১১ মার্চ, ২০১৯/এমএএস

উপরে