ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬


আলোচনায় সুমন-তিশার ‘কুয়াশা’র ট্রেলার

২০১৯ মার্চ ১২ ১৯:১১:৪৭

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে এবিএম সুমন ও নুসরাত ইমরোজ তিশা অভিনীত ওয়েব সিরিজ ‘কুয়াশা’র ট্রেলার। প্রকাশের পর ট্রেলারটি বেশ আলোচনায় এসেছে। মাত্র দেড় মিনিটের ট্রেলার উত্তেজনা ও সানপেন্স দেখা গেছে। এটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

এই ওয়েব সিরিজে সুমন-তিশা ছাড়াও অভিনয় করেছেন শক্তিমান অভিনেতা শহিদুজ্জামান সেলিম। চিত্রনাট্য করেছেন মারুফ রেহমান।

ট্রেলারে দেখা যায়, জামশেদের টাকা চুরি করে পালানোর পরিকল্পনা করে রানি ও মুরাদ। টাকা চুরি করে পালিয়ে তারা বিয়ে করবে বলে সিদ্ধান্ত নেয়। এর একটা খুন। আরও রহস্যে ছায়া। বাকিটা ওয়েব সিরিজেই দেখতে হবে।

ইনোভেট সল্যুশনস বিনোদনের মাত্রাকে বিশ্ব মানের করার জন্য বাংলাদেশে শুধু মাত্র রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য এই প্রথম ওয়েবসিরিজ ভিত্তিক সিনে স্পট এর যাত্রা শুরু করেছে। যে অ্যাপের মাধ্যমে বাংলাদেশের দর্শক সর্বোচ্চ রুচিশীল ও গুনগত মানের ওয়েবসিরিজ দেখতে পারবে দর্শক। সেখানেই শিগগির ‘কুয়াশা’ প্রকাশ করা হবে বলে বিজনেস আওয়ারকে জানান নির্মাতা রাজ।

সিনেস্পটের ওয়েব সিরিজ গুলো দেখতে হলে গুগোল প্লে-স্টোর থেকে সিনেস্পট অ্যাপ ডাউনলোড করতে হবে। অথবা রবি ও এয়ারটেল গ্রাহকরা ভিজিট করতে হবে সিনেস্পট.মোবাইল এই ঠিকানায়। সেখানে আরও পাওয়া যাবে অনন্য মামুন পরিচালিত “জার্নি” ও সৈকত নাসির পরিচালিত 'ধোঁকা' ও 'ব্যাড বয়েজ' ওয়েব সিরিজগুলো।

বিজনেস আওয়ার/১২ মার্চ, ২০১৯/আরএইচ

উপরে